জলসায় আসছে বড় প্রযোজনা সংস্থার সিরিয়াল বোধন! নায়ক-নায়িকায় রয়েছে দারুণ চমক

বলাই বাহুল্য, বর্তমান সময়ের ট্রেন্ড অনুযায়ী, বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় এখন হর হামেশাই নতুন নতুন ধারাবাহিকের ভিড়। এই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে আবার নতুন কোনও ধারাবাহিক সেই ধারাবাহিকের (Serial) জায়গা নিতে চলে আসছে। অর্থাৎ একটি ধারাবাহিক যেই শেষ হচ্ছে সঙ্গে সঙ্গেই সেই শূন্যস্থান পূরণে চলে আসছে আরও একটি ধারাবাহিক।

বাঙালির সন্ধ্যাগুলো রাঙিয়ে দিয়ে যায় বাংলা টেলিভিশনগুলি। আর তাই অল্প সময়ের মধ্যেই সেই সমস্ত ধারাবাহিকগুলি দারুণ জনপ্রিয় হয়ে উঠছে। স্টার জলসা পর্দায় সাম্প্রতিক সময়ে শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে প্রায় সবকটি ধারাবাহিক‌ই দারুণ রকম জনপ্রিয়তা পেয়েছে। তোমাদের রানী, জল থ‌ই থ‌ই ভালোবাসা, গীতা এল‌এলবি একের পর এক হিট।

ইতিমধ্যে স্টার জলসায় আসতে চলেছে জন্মান্তর নিয়ে ধারাবাহিক চিনি। প্রোমো ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শকরা। মিসিং স্ক্রু প্রযোজনা সংস্থার তরফে এই ধারাবাহিকটি আসতে চলেছে। এছাড়াও আসছে টেন্ট প্রোডাকশন‌ হাউজের একটি নতুন ধারাবাহিক।

টেন্টের কর্ণধার সুশান্ত দাসের প্রযোজনায় এই মুহূর্তে স্টার জলসার পর্দায় চলছে তোমাদের রানী ধারাবাহিকটি। দারুণ রকমের জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকটি। টিআরপি তালিকাতেও বেশ ভালোই পারফরম্যান্স করছে নবাগত জুটির এই ধারাবাহিকটি।

আরও পড়ুনঃ খুল্লাম খুল্লা বডি শেমিং! ছবি মুক্তির আগেই সৌমীতৃষাকে মোটা বলে দিলেন দেব

আর এবার এই প্রযোজনা সংস্থার তরফেই স্টার জলসার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। নাম বোধন। ইতিমধ্যে এই ধারাবাহিকের কাস্টিংয়ের কাজ শুরু হয়ে গেছে‌। তবে নায়ক-নায়িকা চরিত্রে কারা রয়েছেন তা এখনও জানা যায়নি। তবে জানা যাচ্ছে চমক থাকছে।

Back to top button