খুল্লাম খুল্লা বডি শেমিং! ছবি মুক্তির আগেই সৌমীতৃষাকে মোটা বলে দিলেন দেব

টেলিপর্দার জনপ্রিয় ‘মিঠাই’ এখন দেবের নায়িকা রুমি। এই প্রথম বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন তাঁরা। ডিসেম্বরে আসছে দেব ও সৌমিতৃষার নতুন ছবি ‘প্রধান’। তবে তার আগেই নিজের নতুন নায়িকাকে ‘মোটা’ বললেন দেব! তাও আবার সকলের সামনেই। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো দেব-সৌমিতৃষার খুনসুটির ভিডিয়ো। যেখানে ঘুরিয়ে নায়িকাকে ‘মোটা’ বললেন দীপক প্রধান।

এর মধ্যে দিদি নম্বর ওয়ানে এসেছিল ‘প্রধান’ টিম। এসেছিলেন সৌমিতৃষা আর দেবও। দিদি নম্বর ওয়ানের মঞ্চ থেকেই একটি ফেসবুক লাইভ করা হয়। যেখানে দেব সৌমিতৃষা কে রোগা বলে সম্বোধন করেন। অথচ সৌমিতৃষা হেসে বলে “তার মানেই উল্টোটা…”। অর্থাৎ দেব তাঁকে মুখে রোগা বললেও ঘুরিয়ে মোটা বলেই ডেকেছেন!

এরপর দেব সৌমিতৃষাকে বলেন যে ফেসবুক লাইভ হচ্ছে! আর তাতেই আলগা হাসেন অভিনেত্রী। তারপর তিনি ‘প্রধান’ যে আসছে এমন বার্তা দেন। এই ভিডিয়োটি দেখে বেশ মজা পেয়েছেন দেব ও সৌমিতৃষার অনুরাগীরা। দীপক ও রুমির জুটি যে বড় পর্দায় নজর কাড়বে, তা আগের থেকেই ধারণা করছেন তাঁরা।

‘মিঠাই রানির’ প্রথম ছবি ‘প্রধানে’ পুলিশ অফিসার দেবের স্ত্রী রুমির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এক সাক্ষাৎকারে সৌমিতৃষা জানান, রুমি চরিত্রটি তাঁর আগের চরিত্র ‘মিঠাই’- এর থেকে সম্পূর্ণ আলাদা। মিঠাই যেমন চঞ্চল ছিল, সে যেমন গল্প করতে ভালোবাসতো, রুমি তেমনই শান্ত তেমনই কম কথা বলে। অভিনেত্রী জানান, মিঠাইয়ের সেটে প্রচুর গল্প করতেন তিনি। কিন্তু ‘প্রধান’-এর সেটে চুপ করে দাঁড়িয়ে সবার শট দেখতেন।

আরও পড়ুনঃ শুরুর আগেই বন্ধ হয়ে গেল ‘চিনি’ ধারাবাহিকের শুটিং! মাথায় হাত কলাকুশলীদের

দেব ও সৌমিতৃষার পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, সোহম চক্রবর্তীর মতো টলিপাড়ার পরিচিত মুখদের। কাজের পাশাপাশি শ্যুটিং ফ্লোরের কলাকুশলীদের মধ্যে গড়ে উঠেছে মিষ্টি সম্পর্ক। দেব-সৌমিতৃষার রসায়ন দেখা যাবে ডিসেম্বরের প্রেক্ষাগৃহে। তার আগে খুনসুটি ভরা ভিডিয়োটি মন ছুঁলো দর্শকদের।

Back to top button