Bangla Serial

গৌরী এলো-উমা-পিলু-মিঠাই প্রোমো এলো একসাথে! “ভিখারি নাকি জি বাংলা?” রেগে লাল মিঠাইয়ের দর্শকরা

এসে গেল মিঠাই ধারাবাহিকের নতুন প্রোমো। সেই সঙ্গে আবার এসেছে গৌরী এলো এবং পিলুর প্রোমো। অথচ দীর্ঘ এক মাসের বেশি সময় ধরে মিঠাই এর কোনো প্রোমো দেওয়া হচ্ছিল না। এতে প্রচণ্ড রেগে ছিল জি বাংলার দর্শকরা। টিআরপি লিস্টে বরাবর শীর্ষস্থানে থেকেছে মিঠাই। তবুও কোনও প্রোমো কেন সামনে আসছিল না তা নিয়ে ক্ষোভ ছিল মিঠাই অনুরাগীদের মধ্যে।

বহুদিন ধরে মোদক পরিবারের এসে হাজির হয়েছে সিদ্ধার্থ। সে রিকি সেজে ছিল এতদিন। গল্পের কোনো অগ্রগতি না হওয়ায় দর্শকরা রেগে গেছিল।

অবশেষে জানা গেল রিকি সব সত্যি বলে দিয়েছে মিঠাইকে কিন্তু তার কোনও প্রোমো দেখতে পায়নি দর্শকরা। এর মধ্যে আবার সন্দীপ আর পিঙ্কির বিয়ে হয়ে গেলো। তাই স্বাভাবিকভাবেই মনোক্ষুন্ন হয়েছে মিঠাইয়ের দর্শকরা।

কিছুক্ষণ আগে চ্যানেল কর্তৃপক্ষ একটি প্রোমো প্রকাশ করেছে যেখানে চারটে ধারাবাহিকের প্রোমো একসঙ্গে দেখিয়ে দেওয়া হল। পিলু ধারাবাহিকের পুরনো প্রোমো এখনো চলছে।

এদিকে উমার প্রোমোতে দেখা গেলো যে নকল বাবা উমার কাছে এসে গেছে আর ঠিক তার পেছনে রয়েছে আলিয়া। দেখা গেল অষ্টমঙ্গলায় ফিরে গিয়ে দুর্ঘটনার মুখে পড়লো উমা ও ঈশান। তারপর দেখা গেলো মিঠাইয়ের এক ঝলক। পিসেমশাই আর ওমির পর্দা ফাঁস করে দেবে মিঠাই এবং রিকি।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

রুদ্র এসে দুজনকে ধরে নিয়ে যায়। এই সমস্ত এপিসোড দেখানো হবে আজ থেকে ঠিক চার দিন পর। হঠাৎ সামনের সোমবার জি বাংলায় মহা এপিসোড হতে চলেছে।

কিন্তু এতে রেগে গিয়েছে মিঠাইয়ের ভক্তরা। তাদের দাবি একটা আলাদা প্রোমো কেন শুট করা হলো না। এখন যে এপিসোডগুলো দেখানো হচ্ছে সেখানে মিঠাই যে পোশাক পরে রয়েছে এই একই পোশাকে প্রোমো শুট করা হয়েছে। তাই রেগে গিয়েছে তারা। যদিও কেউ কেউ আবার এতেই খুশি কারণ গল্পে নতুন টুইস্ট আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button