Bangla Serial

Mithai: মনোহরাতে ফিরল মিঠাই, এবার মুখোমুখি মিঠি এবং মিঠাই! আসল মিঠাই কে? চরম সংকটে দর্শক

বর্তমানে জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। যেখানে শুরুর প্রথম থেকেই মিঠাই এবং সিদ্ধার্থের জুটিকে দর্শক দারুন পছন্দ করেছে। কিন্তু সম্প্রতি দেখা যাচ্ছে মিঠাই মারা গেছে এবং সেই জায়গায় সিদ্ধার্থ এবং মিঠাইয়ের ছেলে শাক্যর প্রাইভেট টিউটর হিসেবে এসেছে মিঠি। তাকে দেখতে মিঠাইয়ের মত হলেও তার কথাবার্তা চাল-চলন সবটাই আলাদা।

সম্প্রতি দেখা যাচ্ছে আদিত্য আগারওয়াল মিঠি এবং শাক্যকে কিডন্যাপ করেছিল। আর সেখানেই শাক্যকে বাঁচাতে গিয়ে মিঠির গুলি লাগে। সেই গুলি লাগার পরে তার অবস্থা অত্যন্ত সংকটজনক হয়ে যায়। কিছুতেই জ্ঞান ফিরতে চায় না শেষে শাক্য কাঁদতে থাকলে তখন তার চোখের জল মিঠির হাতে পড়ে। আর মিঠির জ্ঞান ফিরে আসে। তারপরেই দেখা গেছে মিঠি মনোহরাতে ফিরে এসেছে।

এবার সম্প্রতি একটি প্রমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে, সিদ্ধার্থ মিঠিকে জোর করে বকাঝকা করে ওষুধ খাওয়াচ্ছে আর তখনই সেটা আড়াল থেকে দেখছে সৌমি। সেটা দেখে সে মনে মনে বলছে যে মিঠিকে বাড়ি থেকে তাড়াতে যে পারবে তাকে এবার আসতে হবে। আর তারপরেই দেখা যায় সিদ্ধার্থ এবং মিঠি দুজনেই মনোহরার ড্রইং রুমে আসে এবং দেখে মিঠাইয়ের মতো শাড়ি পরে সারা বাড়িতে কেউ ধুনো দিচ্ছে।

আবার সেই সঙ্গে সে মিঠাইয়ের গোপালের গান গাইছে। যা দেখে সিদ্ধার্থ এবং মিঠি দুজনেই অবাক হয়ে গেছে। এই প্রমো সামনে আসার পরেই দর্শকরা উত্তেজিত হয়ে পড়েছে তার কারণ তাদের মনে হচ্ছে এবার হয়তো মিঠাই ফিরবে। অনেকদিন ধরে দর্শকরা ধারাবাহিক নির্মাতাদের কাছে আবেদন করছিল যে, আবার যেন মিঠাইকে ফিরিয়ে আনা হয়। আর সেটা দেখে রীতিমতো উৎসাহিত দর্শক। এবার দেখার পালা সত্যিই কি মিঠাই ফিরলো নাকি এটা নতুন কোন ষড়যন্ত্র!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button