Bangla Medium: উড়ন্ত সিঁদুর, ছুটে আসা মালাবদল সব অতীত, এবার বাজার কাঁপাতে এলো ঘুমন্ত বিয়ে! “সিরিয়ালের দৌলতে কতরকম বিয়ে দেখলাম এক জন্মে”, বাংলা মিডিয়ামকে Troll করছে দর্শক

বাংলা সিরিয়ালে বিয়ে মানেই সেখানে অতিরঞ্জিত কিছু থাকবে না এমনটা হয় নাকি? যতই সেই বিয়ে হাসির পাত্র হোক না কেনো, আসল টিআরপি সেগুলোই এনে দেয়। তাই তো সিরিয়ালে যুগ যুগ ধরে নিত্য নতুন বিয়ে দেখে আসছি আমরা।

এতদিন বাংলা সিরিয়ালে উড়ন্ত সিঁদুর কিংবা ছুটন্ত মালায় বিয়ে দেখেছেন কিন্তু এর আগে ঘুমন্ত বউ দেখেছেন কি? স্টার জলসার দৌলতে সেটাও দেখা হয়ে গেলো। ভাবছেন কোন সিরিয়ালের কথা বলছি? আর কিছু না, সেটা হলো বাংলা মিডিয়াম। স্টার জলসা সবেমাত্র শুরু হয়েছে বিক্রম এবং ইন্দিরার গল্প যেখানে মূল বিষয় হলো বাংলা মিডিয়াম এবং ইংলিশ মিডিয়ামের লড়াই। আসল হবার মাত্র কয়েকদিনের মধ্যেই বিয়ে দেখিয়ে চরম কটাক্ষের মুখে পড়তে বাধ্য হলো এই সিরিয়াল।

তবে হ্যাঁ, এই সিরিয়াল অন্য কোন সিরিয়ালকে কপি করেনি বিয়ের ক্ষেত্রে। তবে নতুন এক ধরনের বিয়ের আবিষ্কার করল। বিক্রম এবং ইন্দিরার বিয়েটা যেভাবে হল তাতে হাসি থামছেই না এই সিরিয়ালের দর্শকদের এবং নিন্দুকদের। ঘুমিয়ে ঘুমিয়েই বিক্রমকে বিয়ে করে নিল ইন্দিরা। এমনটা যে সভ্য স্বাভাবিক সমাজে হতে পারে সেটা কল্পনাও করা যায় না।

বিক্রমের সঙ্গে প্যামেলার বিয়ে ঠিক হয়। বিক্রম ইন্দিরার সঙ্গে বিয়ের দিনে বিয়ে ভেঙে দিয়েছিল কারণ সে বাংলা মিডিয়ামে পড়া মেয়েকে বিয়ে করবে না। ঠাকুমা ইন্দিরাকেই নাতবৌ হিসেবে মেনে নিয়েছেন এবং তার সঙ্গে নিজের নাতির বিয়ে দিতে চান। বিয়ের দিন পাত্রী বদলানোর ফন্দি করেছিলেন। বিক্রমের সঙ্গে ইন্দিরার বিয়ে দেওয়ানোর জন্য ঘুমের ওষুধ মেশানো শরবত তাকে খাইয়ে দেন যাতে সে কোন ঝামেলা করতে না পারে বিয়ের মুহূর্তে।

শুভদৃষ্টির সময় প্যামেলার জায়গায় ইন্দিরাকে দেখেও পরিবারের সম্মানের কথা ভেবে চুপ থাকে বিক্রম। ইন্দিরার জ্ঞান ফিরে আসে, সেও প্রতিবাদ করতে না পেরে সকলের মান-সম্মানের কথা ভেবে বিয়েটা মেনে নেয়।

Back to top button