খেলনা বাড়ি’, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ- এর পর ফের বন্ধের মুখে জনপ্রিয় ধারাবাহিক

টেলিপাড়ায় সিরিয়াল বন্ধের খবর এখন আর হট টপিক নয়। মাত্র মাস তিনেক সম্প্রচারের পরেই বন্ধ হয়েছে একাধিক ধারাবাহিক। কয়েকদিন আগেই শেষ সম্প্রচার হয়ে গেল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ -এর। শেষ হয়েছে অন্য একটি জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি-ও।

এবার বন্ধ হতে চলেছে কালার্স বাংলার ‘নায়িকা নম্বর ১’! ইদানিং বেশিরভাগ সিরিয়ালের মেয়াদ মোটে সাত থেকে আট মাস। টিআরপিতে জুটসই ফলাফল না হলেই বন্ধ হচ্ছে ধারাবাহিক। সেই অনুযায়ী মাত্র নয় মাসেই নাকি বন্ধ হচ্ছে ঋতব্রতা দে ও ইন্দ্রনীল চ্যাটার্জী অভিনীত এই সিরিয়াল।

বড় অভিনেতা-অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে দিনের পর দিন অক্লান্ত পরিশ্রম করেন বহু জুনিয়ার আর্টিস্ট। তাদের লড়াইকে কুর্নিশ জানাতেই কালার্স বাংলায় এসেছিলো নতুন এই সিরিয়াল। ধারাবাহিকে জুনিয়ার আর্টিস্টের চরিত্রের নাম শিলা শিকদার।

Nayika No 1: 'নায়িকা নম্বর ১' হওয়ার স্বপ্ন জুনিয়র আর্টিস্ট ঋতব্রতার, আসছে নতুন মেগা, নায়ক কে? - Color Bangla launches new mega Nayika No 1, Kanyadaan fame Ritobrota Dey and Actor ...

গল্পে শীতলা সিকদার একজন জুনিয়র আর্টিস্ট। সে স্বপ্ন দেখে এক নম্বর নায়িকা হওয়ার। আত্মবিশ্বাসী সে। শীতলা জানে একদিন তার স্বপ্ন সত্যি হবে। নিজের স্বপ্নে সে প্রায়সই দেখে, সে সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছে। কিন্তু একটা সময়ে স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায়।

বুঝতে পারে এটা নিছকই একটি স্বপ্ন। বাস্তব নয়। এ জেনে বামন হয়ে চাঁদে হাত বাড়ানোর উপক্রম। তাঁর স্বপ্ন কি কখনও পূরণ হবে? নাকি আলো ঝলকানি দেওয়া লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ার ছেড়ে বাস্তব জীবনে প্রেমিকার অভিনয় করতে হবে তাকে? নিজের জীবনের নানা প্রতিকূলতা পেরিয়ে শীতলা হয়ে উঠবে ‘নায়িকা নম্বর ওয়ান’? এই নিয়েই ছিল ধারাবাহিকের গল্প।

Back to top button