এবার স্টার জলসায় আসছে পুনর্জন্ম নিয়ে গল্প! নায়ক নায়িকার চরিত্রে থাকছেন কারা?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় নতুন ধারাবাহিকের হিরিক পড়েছে। আজ একটি ধারাবাহিক আসছে তো কাল আরও একটি ধারাবাহিক। আর একের পর এক নতুন নতুন ধারাবাহিকের ভিড়ে দর্শকরা কোন ধারাবাহিকটি দেখবেন তা নিয়ে কার্যত দ্বিধা দ্বন্দ্বে পড়ে যাচ্ছেন। কিন্তু নতুন ধারাবাহিক যে আসবেই।

বলাই বাহুল্য, নতুন ধারাবাহিক আগমনের এই ধারাবাহিকতায় সব থেকে এগিয়ে রয়েছে স্টার জলসা। এই চ্যানেলে এসেই চলেছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। আর নতুন ধারাবাহিক আসা মানেই পুরনো ধারাবাহিক বন্ধ হওয়ার আশঙ্কা। আর এই পরিস্থিতিতে স্টার জলসায় আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক।

ইতিমধ্যেই জলসায় শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন নতুন ধারাবাহিক। সাম্প্রতিক সময়ে শুরু হয়েছে জল থ‌ই থ‌ই ভালোবাসা। বলাই বাহুল্য স্টার জলসার পর্দায় শুরু হওয়ার নতুন প্রত্যেকটি ধারাবাহিক‌ টিআরপি তালিকায় দারুন পারফরম্যান্স করছে।‌ দর্শকদের কাছে এই ধারাবাহিকগুলি অল্প সময়ে ভাল রকমের জনপ্রিয়তা পেয়েছে।

সাম্প্রতিক সময়ে জলসায় আসছে রোহন ভট্টাচার্য ও অঙ্গনা রায় অভিনীত ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকটি একটি অলৌকিক ভুতুড়ে গল্পের ওপর তৈরি।

অন্যদিকে জলসায় এবার আসতে চলেছে আরও একটি ধারাবাহিক এবং যে ধারাবাহিকের গল্প হতে চলেছে পুনর্জন্মকে ঘিরে। মিসিং স্কুল প্রোডাকশন হাউসের তরফে আসছে এই ধারাবাহিকটি।

আরও পড়ুন: স্টারের নতুন ধারাবাহিকে ফিরছেন আমাদের প্রিয় ‘অর্চিবাবু’! প্রকাশ্যে প্রোমো

এই মুহূর্তে এই প্রযোজনা সংস্থার তরফে সফলভাবে চলছে সন্ধ্যাতারা কিছুদিন আগেই বন্ধ হয়েছে পঞ্চমী।‌ যদিও আসন্ন ধারাবাহিকের গল্প জানা গেলেও কোন নায়ক নায়িকা বা এই ধারাবাহিকের নাম কি হতে চলেছে তা জানা যায়নি। ‌ জানা গেছে এই গল্পে দেখানো হবে নায়ক নায়িকা একটি এক্সিডেন্টে মারা যাবে। এরপর তারা আবার নতুনভাবে জন্ম নেবে। কিন্তু নায়িকার পূর্বজন্মের সমস্ত কথা মনে থাকবে। সে জাতিস্মর হয়ে জন্ম হবে। এমনকি যে ব্যক্তি তাদের অ্যাক্সিডেন্ট ঘটিয়েছিল তার কথাও তার স্মরণে থাকবে এবং সেই প্রতিশোধের গল্পকে ঘিরেই আবর্তিত হবে এই ধারাবাহিকের গল্প।

Back to top button