স্টারের নতুন ধারাবাহিকে ফিরছেন আমাদের প্রিয় ‘অর্চিবাবু’! প্রকাশ্যে প্রোমো

চ্যানেলে পরপর নতুন নতুন ধারাবাহিক এসেই চলেছে। চ্যানেলগুলোকেও বেশ ভালো টিআরপি এনে দিচ্ছে এই নতুন মেগা। পাশাপাশি নতুন মেগাগুলি দর্শকদের মনও জয় করেছে। নতুন নতুন ধাঁচের গল্প নিয়ে আসছে প্রোডাকশনগুলো। আর তাই টিআরপিতেও বেশ এগিয়ে যাচ্ছে নতুন মেগাগুলি। জানা যাচ্ছে, আরও এক নতুন ধারাবাহিক আসতে চলেছে পর্দায়।

লীনা গাঙ্গুলির সেই গল্পের প্রোমো ইতিমধ্যে সামনে এসেছে। আর তা দেখে দর্শকরা খুব খুশি। কারণ ধারাবাহিকের গুরুত্বপূর্ণ এক চরিত্রে থাকছেন স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক নায়ক। একসময় তাঁকে টিভিতে দেখার জন্য কত মেয়েই অপেক্ষায় থাকত। যদিও বহুদিন হল অভিনেতাকে ছোট পর্দায় দেখা যায়নি। তিনি ওয়েব সিরিজে কাজ করছিলেন।

আবারও পর্দায় লীনা গাঙ্গুলির সিরিয়াল আসতে চলেছে। আর সেই সিরিয়ালে থাকছেন আকাশ নীল, ইষ্টি কুটুম, কুসুম দোলা ইত্যাদির মতো জনপ্রিয় ধারাবাহিকের নায়ক। ডক্টর উজান চট্টোপাধ্যায়, অর্চিষ্মান মুখোপাধ্যায়’এর মধ্যে দিয়ে অভিনেতা এখনও ছোট পর্দার দর্শকমনে জায়গা করে রয়েছেন।

ছোট পর্দার জনপ্রিয় নায়ক ঋষি কৌশিক (Rishi Kaushik)। একসময় তাঁকে টিভিতে দেখার জন্য সকলেই অপেক্ষায় থাকতেন। শোনা যাচ্ছে, এবার তিনি ধারাবাহিকের নায়ক নয়, ভিলেন রূপে ফিরছেন। যা সকলকেই অবাক করেছে। ছোট পর্দায় এবার ঋষিকে খলনায়কের ভূমিকায় দেখা যাবে। এরআগে নেগেটিভ চরিত্রে তাঁকে ছোট পর্দায় না দেখা গেলেও বড় পর্দায় তিনি খলনায়কের চরিত্রে কাজ করেছেন।

লীনা গঙ্গোপাধ্যায় বর্তমানে বাংলা ছাড়িয়ে হিন্দি ধারাবাহিক বানানোয় মন দিয়েছেন। সেইমতো তিনি স্টার প্লাসে আনতে চলেছেন একটি নতুন ধারাবাহিক। সবকিছু ঠিকঠাক থাকলেই সেপ্টেম্বরেই শুরু হবে উক্ত ধারাবাহিক। আর সেই মাগতেই থাকছেন অভিনেতা ঋষি কৌশিক। ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম হতে চলেছে তেজেশ কুমার। আসন্ন সেই সিরিয়ালের নাম আমরা আগেই শুনেছি, ‘ঝনক’ (Jhanak)। সেখানেই নেতিবাচক চরিত্রে দেখা মিলবে অভিনেতার।

Back to top button