“আমাকে একটা চু’মু দাওনা” বাসর রাতে ৫৩ বছরের স্বামী কাঞ্চনের কাছে ভালোবাসার আবদার ক’চি স্ত্রী শ্রীময়ীর!

বর্তমানে বাংলার বিনোদন জগতের হট টপিক শ্রীময়ী আর কাঞ্চন। সংবাদপত্র খুললেই তাদের দেখা মেলে এখন তাদের। তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক। অনিন্দিতা, পিঙ্কির পর এবার তিনি গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে ১০ই জানুয়ারি বিবাহ বিচ্ছেদের পর কাঞ্চনের। কাঞ্চনের বিরুদ্ধে ২০২১ সালেই পরকীয়ার অভিযোগ আনেন পিঙ্কি ব্যানার্জী। যদিও সেই কথাটিকে সম্পূর্ন মিথ্যে বলে উড়িয়ে দেয় কাঞ্চন বলেন পিঙ্কি নিজেই তার সঙ্গে সংসার করতে চান না তাই এরকম করছেন।

তারপরই ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি শ্রীময়ীকে বিয়ের জন্য প্রস্তাব দেন কাঞ্চন মল্লিক। ২৮ শে ফেব্রুয়ারি ভূতের রাজা দিল বরে তারা সেরে নেন আইবুড়োভাত। এরপর ২৯ শে ফেব্রুয়ারি ছিল শ্রীময়ীর মেহেন্দির অনুষ্ঠান। কমলা রঙের লেহেঙ্গা পরে নাচে গানে জমজমাট ছিল মেহেন্দির আসর। তারপর শেষবার ১ মার্চ আইবুড়োভাত খেয়েছেন তারা। ২রা মার্চ বিয়ের পিঁড়িতে বসেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। অভিনেত্রীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা বিধায়ক।

যদিও কাঞ্চনের বর্তমানে বয়স ৫৩ বছর এবং তার নতুন স্ত্রী অভিনেত্রী শ্রীময়ীর বয়স মাত্র ২৬। বয়সের এই বিপুল ফারাকের জন্য সোশ্যাল মিডিয়াতেও বহুবার ট্রোলের স্বীকার দম্পতি। অনেকেই তাদের ট্রোল করে লিখেছেন “এই বুড়ো বয়সে আবার বিয়ের সক।” অনেকে আবার এও লিখেছেন “বুড়ো বরের কচি বউ।” তবে নেটিজেনদের মন্তব্যকে কোনও পাত্তা দেননি কাঞ্চন। তিনি পরিষ্কার জানিয়েছেন “আমার যদি কোনও কিছুতে সমস্যা থাকতো তাহলে আমি আমার বয়স লুকাতাম কিন্তু আমি সেটা করিনি আর শ্রীময়ীও তার বয়স নিয়ে কোনও সংশয় প্রকাশ করেনি। আমাদের দুজনের নিজেদের বয়স নিয়ে কোনও সমস্যা নেই তাহলে লোকের কে কি বলছে আমার তাতে কিছু যায় আসে না।”

প্রিন্সটন ক্লাবে বিবাহিত সম্পর্কে আবদ্ধ হন কাঞ্চন শ্রীময়ী। সকালে দুইপরিবারের তরফ থেকেই আয়োজন করা হয় গায়ে হলুদের অনুষ্ঠান। গামলায় পাশাপাশি বসে ভালোবাসায় গদগদ শ্রীময়ী কাঞ্চন একসঙ্গে সেরে ফেলেন গায়ে হলুদ। রাত্রি নটা নাগাদ বিয়ে করতে নামেন তারা। তাদের মালা বদল থেকে সিঁদুরদান সব কিছুরই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে বর কনের সাজে পাশাপাশি দারুন মানিয়েছে দুজনকে।

শ্রীময়ী পড়েছিলেন নিজেরই ডিজাইন করা একটি লাল রঙের বেনারসি, তার সঙ্গে গা ভর্তি সোনার গয়না। আর কাঞ্চনের পরনে ডিজাইনার লাল ধুতি আর সাদা পাঞ্জাবি। তাদের বাসররাতেরও কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ অভিনেত্রী শ্রীময়ী। যেখানে তাকে দেখা যাচ্ছে মাথা ভর্তি সিঁদুরে রাঙা তিনি। তাদের বন্ধ বান্ধবীরা বসে রয়েছেন তাদের আসেপাশে। সকলেই রয়েছেন ইয়ার্কি আড্ডার মুডে। এরই মধ্যে স্বামী কাঞ্চনকে চলে যেতে দেখে শ্রীময়ী তাকে জিজ্ঞাসা করেন “এই শোনো শোনো বলো কেমন লাগছে আমায় দেখতে।”

আরো পড়ুন: চাকরি পেয়েই তোতাকে বিয়ের প্রস্তাব দিল আসমান! তোতা কী রাজি হবে? জমজমাট আসন্ন পর্ব ফাঁস

সে কথায় কাঞ্চন তার প্রশংসা করলে আল্লাদে আর লজ্জায় রাঙা হয়ে যায় স্ত্রী শ্রীময়ী। শ্রীময়ী তাকে আবদার করে বলেন “তাহলে আমায় এবার একটা চুমু দাও।” স্বামী কাঞ্চন মল্লিকও ভালোবাসার চুমু একে দেন স্ত্রী শ্রীময়ীর গালে। ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নানা মানুষের বিভিন্ন প্রতিক্রিয়া দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে সে প্রতিক্রিয়াতে বেশি দৃষ্টিপাত করেননি তারা। তারা ব্যস্ত তাদের নতুন জীবনে।

 

View this post on Instagram

 

A post shared by PAYEL NAG (@the_.insanegirl_)

Back to top button