Bad Makeup: রাধিকাকে সং সাজানো পছন্দ হয়েছে জি বাংলার! রাঙা বউ আর মেঘকেও সাজিয়ে দিলো সেম! “এখন ভিলেনদের হাতিয়ার উদ্ভট মেকআপ”, খিল্লি করছে নেটিজেন

খলনায়িকা বিহীন বাংলা ধারাবাহিক ভাবা কার্যত অসম্ভব ব্যাপার। উল্লেখ্য, বিভিন্ন চ্যানেলে চলা ধারাবাহিকগুলিতে এমন কিছু চরিত্র থাকে যাঁরা সদাই নায়িকার ক্ষতি করতে প্রস্তুত। নিত্যদিন বিভিন্ন রকম উপায় বের করে তাঁরা ক্ষতি করার চেষ্টা করে চলেছে।

স্টার জলসা থেকে জি বাংলা সমস্ত ধারাবাহিকেই নায়িকাদের ক্ষতিসাধন করার জন্য একজন করে মহিলাকে অ্যাপয়েন্ট করা হয়। সেই মহিলা হতে পারে জা, ননদ কোথাও কোথাও আবার বোন‌ও। কীভাবে নায়িকাকে অপদস্থ করা যাবে? তার নতুন হাতিয়ার এখন রিসেপশনের দিন উদ্ভট মেকআপ করিয়ে তাঁকে সবার সামনে নিয়ে আসা।

জি বাংলায় সম্প্রচারিত ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে কৃষ্ণকলি মেজ জা তাঁকে এইরকম উদ্ভট সাজিয়ে প্রকাশ্যে নিয়ে এসেছিল। এরপর স্টার জলসার ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে রাধিকার দুই ননদ তাঁকে এইরকম রুড মেকআপ করায়। এরপর জি বাংলার ‘রাঙা বউ’ ধারাবাহিকে তাঁকে জোকারের মতো সাজিয়ে রিসেপশনের অনুষ্ঠানে পাঠায় তাঁর দুই জা।

Serials

উল্লেখ সাম্প্রতিক সময়ে সেই সাজ ফের দেখা গেছে, তবে এবার শ্বশুরবাড়ির লোক নয়, খোদ নিজের মায়ের পেটের বোন এখানে নায়িকার শত্রু। জি বাংলায় সম্প্রচারিত হয় দুই বোনের গল্প নিয়ে ইচ্ছে পুতুল। মেঘ ও ময়ূরী। মেঘের সমস্ত ভালো কিছুর ওপরেই নজর রয়েছে ময়ূরীর। আর তাই মেঘের প্রেমিক বর্তমানে স্বামী সৌরনীলকেই ভালোবাসে ময়ূরী। সৌরনীলের সঙ্গে মেঘের বিয়ে হয়ে যাওয়ার ক্ষোভে সে রিসেপশনের সাজে মেঘকে সবার সামনে সং সাজিয়ে পাঠায়। যথারীতি সবার সামনে অপদস্থ হতে হয় মেঘকে। যদিও পরে সুন্দর করে নিজে সেজে রিসেপশনে পৌঁছয় মেঘ। কিন্তু বর্তমানে খলনায়িকাদের নায়িকাদের অপদস্থ করার এই নতুন স্ট্র্যাটেজিকে তুমুল কটাক্ষ করছেন নেট মাধ্যম ব্যবহারকারীরা।

Back to top button