Bangla Serial

Alta Foring: কাঠের খাটে কী করে কারেন্টের শক লাগতে পারে? “বিজ্ঞান এসব দেখে নিজের গলা নিজেই টিপে দিয়েছে”, ‘আলতাফড়িং’ এ অর্জুনের শক লাগার দৃশ্যকে ঘিরে শুরু দেদার Troll

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘আলতাফড়িং’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অভিনেতা অর্ণব মুখোপাধ্যায়কে। ধারাবাহিক শুরুর প্রথম থেকে ফড়িং এবং অভ্রর জুটিকে বেশ পছন্দ করেছে দর্শক।

কিন্তু হঠাৎ করেই ধারাবাহিকে অন্য এক নায়কের প্রবেশ ঘটে এবং অভ্রর চরিত্রটিকে একেবারে খল চরিত্র করে দেওয়া হয়। এবং অর্জুনকেই ফড়িংয়ের নতুন নায়ক হিসাবে দেখানো হয়। যারা এই ধারাবাহিকের প্রতিদিনের দর্শক তারা জানেন যে কিছুদিন আগে ফড়িং এবং অভ্রর ডিভোর্স হয়ে গেছে এবং তারপরেই তাদের বাড়ি থেকে অর্জুন এবং ফড়িংয়ের বিয়ের তোড়জোড় করা হয়েছে।

তারপরে যখন তাদের দুজনের বিয়ে দেখানো হয়েছে সেই বিয়ের মন্ডপে তাদের সিঁদুর দান সম্পন্ন হওয়ার পরেই অভ্র এসে পৌঁছায় এবং বলে যে তাকে এতদিন কোথাও একটা আটকে রাখা হয়েছিল এবং যে এতদিন বদমাইশি করেছে সে হলো নকল অভ্র। তাকে সবাই বিশ্বাস করে বাড়িতে নিয়ে এলে সে আবার বদমাইশি করতে শুরু করে। শেষে তার সব চক্রান্ত ফাঁস হয়ে যায় এবং পুলিশ তাকে গ্রেফতার করে।

কিন্তু পুলিশ গ্রেফতার করে নিয়ে যাওয়ার আগে সে ফড়িং এবং অর্জুনের ফুলশয্যার খাটে কারেন্টের তার লাগিয়ে রেখে যায়। তারপরেই যেই অর্জুন সেই খাটের ওপর বসে তার কারেন্টের শক লাগে এবং সে অজ্ঞান হয়ে যায়। এই নিয়ে এখন ধারাবাহিকের পর্ব চলছে টানটান উত্তেজনার। কিন্তু এবার সেই দৃশ্য নিয়েই সোশ্যাল মিডিয়ায় উঠলো নানা রকম প্রশ্ন।

প্রসঙ্গত নেটিজেনদের একাংশ বলছে যে কারেন্টের তার যদি কোন লোহার খাটের সাথে ঘর্ষণ করত তাহলে সেটাতে বসলে শক খাওয়ার সম্ভাবনা থাকে কিন্তু কাঠের খাটের সাথে বিদ্যুতের তার ঘর্ষণ করে কি করে কারোর শক লাগতে পারে! তাই কাঠের খাটের উপর যখন অর্জুন বসলো তখন কি করে তার কারেন্টের শক লাগে? এ ব্যাপারটা খুবই হাস্যকর এমনটাই বলেছে নেটিজেনরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button