Bodhisotter bodhbuddhi: পড়াশোনায় বোধিকে ফেলে এগিয়ে যাচ্ছে সৃজিতা, মনে মনে রেগে গেল বোধিসত্ত্ব! শুরু হল দু’জনের পড়া বলার লড়াই, ‘এইটুকু বয়সেই বোধি বড় তারকাদের ছাপিয়ে যাচ্ছে’, বলছে দর্শক

জি বাংলায় মাত্র কিছুদিন হল শুরু হয়েছে ধারাবাহিক বোধিসত্ত্বর বোধ বুদ্ধি। তবে শুরু হওয়ার আগে থেকে যেভাবে ধারাবাহিকের ছোট ছোট অংশ তুলে ধরা হয়েছে তাতে দর্শকদের মন আটকে গিয়েছিল এই ছোট্ট বাচ্চাটার প্রতি। পড়াশোনায় ভালো আবার মিষ্টভাষী বোধিসত্ত্বকে দেখার অপেক্ষায় ছিল দর্শকরা।

এছাড়াও ধারাবাহিকের গল্প একেবারেই অন্য ধরনের সেটা ঝলক থেকে স্পষ্ট হয়ে গিয়েছিল। তাই এই অন্য স্বাদের গল্প বেয়ে আপ্লুত দর্শকরা। অন্যদিকে একটি বাচ্চা ছেলের এত বোধ বুদ্ধি অবাক করে দেওয়ার মত।

Bengali serial
তবে সম্প্রতি ধারাবাহিকের আরও একটি প্রমো সামনে এলো। আগামী দিনের কোন এক পর্বে এই বিষয়টি দেখানো হবে। ভিডিওতে দেখা গেল বোধি এবং সৃজিতার একে অপরের প্রতি হিংসা। দুজনেই সহপাঠী এবং পড়াশোনায় খুবই ভালো তা বলার অপেক্ষা রাখে না।

Bengali serial
তবে ধারাবাহিকের শুরু থেকেই দেখানো হয়েছে বোধিসত্ত্ব বেশ বুদ্ধিমান আর পড়তে ভালোবাসে, জ্ঞানী। কিন্তু এই ভিডিওতে দেখা গেল স্যারের সমস্ত প্রশ্নের উত্তর তার জায়গায় দিচ্ছে সৃজিতা নিজেই। স্যার প্রশ্ন করার পর হাত তুললেও স্যার বোধিকে দেখতে পাচ্ছেন না। এই ঘটনায় সে খুব রেগে গেছে।

Bengali serial
এদিকে দেখানো হচ্ছে স্যার নতুন চশমা কিনেছেন আর ওদিকে বোধিসত্ত্ব মনে মনে বলছে স্যার দূরের জিনিস একেবারেই মনে হয় দেখতে পান না। স্যার আরশোলা এবং জাম গাছের বিজ্ঞানসম্মত নাম জিজ্ঞাসা করেছিলেন। সবকটা উত্তর জানতো বোধিসত্ত্ব। কিন্তু উত্তরগুলো দিয়ে স্যারের প্রিয় পাত্রী হয়ে উঠেছে সৃজিতা। এতেই রাগ তার।

তবে কয়েক দিনের মধ্যেই দর্শকদের খুব কাছের পাত্র হয়ে উঠেছে বোধিসত্ত্ব। দর্শকরা ধারাবাহিকটি দেখে বেশ মজা পাচ্ছে তা কমেন্ট বক্স থেকে স্পষ্ট হয়ে উঠেছে। বহু মানুষ এই ছোট ছেলেটির বুদ্ধিমত্তার তারিফ করছে। আর বাস্তবে এই ভূমিকায় যে অভিনয় করছে তাকেও বেশ প্রশংসা করেছে নেটিজেন।

Bengali serial
সকলেই বলছেন যে বোধিসত্ত্বের ভূমিকায় রায়ান গুহ নিয়োগী দারুণ অভিনয় করছে। এইটুকু বয়সে সে যে ডায়লগ গুলো মনে রেখে বলছে এটাই অনেক।সে অভিনয়টাও ভালো করছে এবং এটা তার প্রথম ধারাবাহিক কেউ বলবেই না।

Back to top button