বলিউডের ছোঁয়া এবার বাংলা ধারাবাহিকে! লাল রঙকে ত্যাগ করে হালকা গোলাপি রঙের বিয়ের সাজ! “রাজকন্যার মতো লাগলেও বাঙালি বউকে কি এই সাজে মানায়”?

প্রায় প্রত্যেকটি বাড়ির বে’ডরুমের মুখরোচক গল্প হয়ে গিয়েছে জি বাংলার (Zee Bangla) “নিম ফুলের মধু”র (Neem Phuler Modhu) সৃজন দত্ত ও পর্না দত্ত। এদিকে টলিউডে বিয়ের মরশুম। এই বসন্তকলে টুইস্ট এনেছে এই ধারাবাহিকটিও। তবে ধারাবাহিকের গল্পের মাঝেও বেশ ভালো মতো নজর কেড়েছে নায়িকা ঝোরার বিয় লুক! বেশ অদ্ভুত না! দর্শকরা কত কী খেয়াল করেন! তাই জন্যই একজন নির্মাতাকে সব দিকে নজর রাখতে হয়।

এদিকে গল্প নিয়ে যেমন আলোচনা হচ্ছে, ঝোরার ব্রাইডাল লুক নিয়েও কিন্তু বেশ ভালো মতো আলোচনা হচ্ছে। কারণ বেশ ভালোই নজর কেড়েছে ঝোরার ব্রাইডাল লুক। আর সেই লুকে বেশ মিষ্টি লাগছে ঝোরাকে। লাগবে নাই বা কেন! এমন অদ্ভুত এবং ইউনিক একটি সাজ সাজিয়েছে।

সকল গয়নাগাটি, হার, মাথায় মুকুট সব থাকলেও যেন খুব হালকা সাজ লাগছে। খুব মিনিমাল অথচ চমক মেকাপ দেওয়া হয়েছে। আর মূলত নজর কেড়েছে আউটফিটের রঙ। এখন বিয়েতে হালকা রঙের চল। লাল রঙের ট্রেন্ড ভেঙেছে বহু আগেই। পিচ রঙ অথবা হালকা কমলা কিংবা গোলাপি রঙ সবই বিয়েতে ট্রাই করা হয়ে গিয়েছে।

আর সেই আউটফিটগুলো কোনও শুটিং এর জন্য নয়, বরং একদম নিজেদের বিয়ের জন্য ব্যবহার করেছিলেন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীরা। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী এই হালকা রঙের লেহেঙ্গা ও শাড়ির রীতিমতো একটা ট্রেন্ড চালু করে দিয়েছে। যদিও এই ট্রেন্ড চালু করার জন্য অনেকেই অনুষ্কা শর্মাকে প্রথমে দাবি করেন।

কিন্তু এমনটা একদমই নয়। পুরনো সময় ঐশ্বর্য রায় থেকে করিনা কাপুর খান কাউকেই একদম উজ্জ্বল লাল রঙের বিয়ের আউটফিট পরতে দেখা যায়নি। তবে পিচ রঙটা নতুন করে প্রায় ট্রেন্ডে এনেছেন অনুষ্কা শর্মা। তারপর একে একে বহু বলি তারকার বিয়ে হয়। আলিয়া ভাট থেকে সম্প্রতি কিয়ারা আদবানি, সবাই ধরা দেয় হালকা দুধে সাদা বা গোলাপী রঙেই। আর এবারে সেই রঙের সাজেই মন কেড়েছে নিম ফুলের রস ধারাবাহিকের ঝোরা। তবে তার থেকেও বেশি মন অবশ্যই কাড়ছে গল্প! কারণ গল্পতো সত্যিই আরও জমে গিয়েছে।

Back to top button