বেশ হয়েছে! কারখানায় আগুন কান্ডে নি’র্ল’জ্জ ঈশার মুখে জলের গ্লাস ছুঁড়ে মারল পর্ণা, ধুন্ধুমার নিম ফুলের মধুতে

নিম ফুলের মধু (Neem Phuler Modhu) জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিকে গত কিছু সপ্তাহ ধরে ক্রমাগত চলছে টানটান উ’ত্তে’জ’না পর্ব। দিনে দিনে টিআরপি’র (TRP) সঙ্গে সঙ্গে যেন বেড়েই চলেছে ঈশার শয়তানি। যা দেখে নাজেহাল দর্শকরা। তারাও চায় ঈশার শাস্তি দেখতে।

ধারাবাহিকের গত কিছু পর্বে দেখা গেছে, ঈশা পর্ণার ফটোশ্যুটের সুযোগ নিয়ে আবার একটি নোংরা চাল চালে পর্ণার বিরুদ্ধে। প্রযুক্তির অপব্যবহার করে, পর্ণার সমস্ত ভাল ছবি গুলিকে বিকৃত করে দেয় ঈশা। তারপর সেই বিকৃত ছবিগুলিকে পোস্টার বানিয়ে,সেগুলিকে ছড়িয়ে দেয় দত্ত বাড়ির আশেপাশের এলাকায়। স্বাভাবিকভাবেই, সেগুলি দেখে রেগে যায় সৃজন। আর আগের ঘটনা গুলির মতো আবারও বিভিন্ন কটু কথা বলে পর্ণাকে।

কিন্তু পর্ণা সকলকে জানায় যে,সে এইসব নোংরা ফটোশ্যুট করেনি। আর সেটা যে কোনওভাবে প্রমাণও করে দেবে সে। পর্ণার সঙ্গে কথা বলে সৃজন বুঝতে পারে, যে ছবিগুলি আসলে পর্ণার নয়। সেটি আসলে ফটোশপ। পর্ণার সঙ্গে এরকম কে করতে পারে সেটা ভাবতে ভাবতে সৃজনের মাথায় আসে ঈশার কথা। আর ঈশাকে সন্দেহ করতে করতে তার বাড়ি চলে যায় সৃজন। এমন সময়, ঈশা বাইরে গেলে, সৃজন সেই সুযোগটিকে কাজে লাগিয়ে, ঈশার ল্যাপটপ চেক করে দেখতে চায় সে।

এমন সময় ঈশা আবার তার বাড়িতে ফিরে আসায় পর্ণা সৃজনকে নিয়ে কোনও মতে তার বাড়ি থেকে বেড়িয়ে আসে। অন্যদিকে দেখা যায়, পর্ণাকে অপদস্ত করার অপরাধে জেলে আছে রনি। আর সেখানেই রনির সঙ্গে দেখা করতে যায় ঈশা। আর সেখানে গিয়ে ঈশা রনিকে জানায় যে, পর্ণা আর সৃজনের শাড়ির কারখানায় আজ রাতেই আগুন লাগিয়ে দেবে সে। আবার রনির মাথায় চলতে থাকে যে, সে কিভাবে ইশাকে নিজের করে নেবে।

আগামী পর্বে দেখা যাবে, শাড়ির কথার কারখানায় আগুন লাগিয়ে দিয়েছে ঈশা। আর এই ঘটনায় প্রচণ্ড রেগে যায় পর্ণা। সে ভাবে এই কাজ ঈশা ছাড়া আর কেউ করতে পারে না। তারপর সে সোজাসুজি ঈশার বাড়িতে পৌঁছে যায়। আর সেখানে গিয়ে এক গ্লাস জল ঈশার মুখে ছুঁড়ে মারে পর্ণা।

Back to top button