ভোল পাল্টালো রনি! ঈশার সঙ্গে বাবার বিয়ে আটকাতে পর্ণার সঙ্গে হাত মেলালো রনি! পর্ণা কী পারবে এই বিয়ে আটকাতে?

Neem Phooler Madhu Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। প্রথম থেকে বরাবরই ধারাবাহিক মন জয় করে এসেছে দর্শকদের। পর্ণার তু’খোড় বু’দ্ধি এবং একের পর এক কেরামতি যে ভীষণভাবে উপভোগ করেছেন দর্শকরা, সেটা ধারাবাহিকের টিআরপিতেই (TRP) স্পষ্ট। বর্তমানে টিআরপি তালিকায় দাপুটের সঙ্গে ফুলকি এবং জগদ্ধাত্রীকে পিছিয়ে ফেলে শীর্ষে রয়েছে পর্ণা।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছে পর্ণা। পরিবারের সবাই পুঁটিকে মেনে নিলেও নাতনিকে মেনে নিতে পারেননি পর্ণার শাশুড়ি কৃষ্ণা। নানা অছিলায় বারবার এই নিয়ে পর্ণাকে অপমান করেছেন তিনি। সেই কারণেই শ্রীপর্ণার জন্মদিনে গোটা দত্তবাড়ি সামিল হলেও আসেননি কৃষ্ণা। সকলের সঙ্গে হেসে গেয়ে আনন্দ করে কেক কেটে নিজের জন্মদিন উৎযাপন করে পুঁটি। কিন্তু হঠাৎই দরজায় কড়া নাড়ে পর্ণার সবচেয়ে বড় শ’ত্রু ঈশা। পুঁটিকে গিফট দিয়ে বাড়ি চলে যায় সে।

জি বাংলা, বাংলা ধারাবাহিক, নিম ফুলের মধু, Zee Bangla, Bengali Serial, Neem Phooler Madhu, Neem Phooler Madhu Today Episode

নিম ফুলের মধু আজকের পর্ব ১৭ এপ্রিল (Neem Phooler Madhu Today Episode 17 April)

পুঁটি গিফ্টটা খুলতে যাওয়ার সময় তার হাত থেকে গিফ্টটা কেড়ে নিয়ে নেয় পর্ণা। সৃজন পর্ণাকে এরকম করতে বারণ করে কিন্তু পর্ণা সৃজনকে বলে ঈশা আগে যা যা করেছে তারপর আর সে ঈশাকে একটুও ভরসা করে না। এখন যদি ঈশা পুঁটির কোন ক্ষতি করতে চায়। তখন জেঠু পর্ণাকে বলেন গিফ্টটা খুলতে। খুব সাবধানে সাবধানে গিফটটা খোলার পর পর্ণা দেখে বক্সে একটা কাগজ আছে যাতে লেখা “কেমন ভয় দেখলাম।” লেখাটা দেখেই খুব রে’গে যায় পর্ণা। কিন্তু সৃজন তাকে শান্ত করিয়ে ঘরে নিয়ে যায়।

পরের দিন সকালে জেঠু পড়াতে বসেন পুঁটিকে। পুঁটিকে নামতা জিজ্ঞাসা করা মাত্রই সে সবটাই তাড়াতাড়ি বলে দেয়। কিন্তু বুবাইকে নামতা জিজ্ঞাসা করলেও সে কোন উত্তরই দিতে পারেনা। সেটা দেখেই রেগে গিয়ে বুবাইকে গালমন্দ করতে থাকেন জেঠু। তখনই পর্ণা ঘরে এসে চা দিয়ে যায় জেঠুকে। তিনি পুঁটির প্রশংসা করে বলেন “এই মেয়ে একদম তোমার মতো মাথা পেয়েছে।” কিন্তু তখনই পর্ণা নিচে চিৎকার চেঁচামেচি শুনতে পায়। নিচে দিয়ে পর্ণা দেখে রনি এসেছে।

আরও পড়ুনঃ অসামান্য অভিনয়ে জিতেছিলেন দর্শকদের মন! সন্ধ্যাতারার পর পর্দা থেকে উধাও বিজয়া মাঠান ঝুলন ভট্টাচার্য! কবে আবার ফিরবেন অভিনেত্রী?

প্রায় কাঁদ’তে কাঁদ’তে রনি পর্ণাকে বলে সে ঈশাকে ভালোবাসে। কিন্তু ঈশা শুধু ক্ষমতার জন্য মন্ত্রী সুকুমার রায় অর্থাৎ রনির বাবাকে বিয়ে করছে। কথাটা শুনে চমকে যায় পর্ণা। কিন্তু পরে সে সিদ্ধান্ত নেয় সে যাবে। মন্ত্রী সুকুমার রায়ের বাড়ি গিয়ে তাকে অনেক করে বোঝানোর চেষ্টা করে পর্ণা। আর পর্ণা মন্ত্রী সুকুমার রায়কে বলে ঈশা তার ক্ষমতা আর অর্থ পাওয়ার জন্যই তাকে বিয়ে করছে। কিন্তু তিনি পর্ণা কোন কথা না শুনে পর্ণা সৃজন এবং রনিকে একটা ঘরে আটকে দিয়ে বাইরে পাহারা বসিয়ে চলে যায়। তখন পর্ণা সৃজনের কানে কানে একটা প্ল্যান বলে। যেটা শুনেই দারুন খুশি হয় সৃজন। আপনাদের কি মনে হয় ঈশার বিয়েটা কি আটকাতে পারবে পর্ণা?

Back to top button