জনপ্রিয় টেলি অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘বাংলা মিডিয়ামের’ নায়ক! জলসার পর্দায় আসছে নতুন সিরিয়াল

নতুন বছরের শুরুতে টেলিভিশনের পর্দায় আসতে চলেছে একঝাঁক নতুন সিরিয়াল। ইতোমধ্যে স্টার জলসা ও জি বাংলার পাশাপাশি কালার্স বাংলা ও সান বাংলার ধারাবাহিকগুলির মধ্যে চলছে জোর প্রতিযোগিতা। টিআরপি তালিকায় এগিয়ে থাকার দৌড়ে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। কম্পিটিশনে পিছিয়ে পড়া সিরিয়াল গুলি ধীরে ধীরে বন্ধ করছে চ্যানেল কর্তৃপক্ষ। তার বদলে মুখ দেখাচ্ছে নতুন ধারাবাহিকগুলি।

এরইমধ্যে জানা যাচ্ছে, নতুন বছরের শুরুতে বন্ধ হতে পারে বেশ কিছু পিছিয়ে পড়া ধারাবাহিক। তার বদলে নতুন স্লটে নতুন গল্প চালু করবে চ্যানেল কর্তৃপক্ষ। কানাঘুষো খবর, আগামী বছরেই স্টার জলসায় ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য। সদ্য শেষ হয়েছে তাঁর ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালটি। বেশ কিছুদিন একটানা চললেও দর্শক
মহলে সাড়া ফেলতে পারেনি ‘বাংলা মিডিয়াম’।

তবে খবর মিলছে, স্টার জলসার পর্দায় আবারও এক নতুন সিরিয়াল নিয়ে ফিরতে চলেছেন নীল। জুটি বাঁধতে চলেছেন আরও এক জনপ্রিয় টেলি অভিনেত্রীর সঙ্গে। টলিপাড়ার জল্পনা, অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘বাংলা মিডিয়ামের’ নায়ক। নতুন বছরের শুরুতেই নাকি আসতে চলেছে এই সিরিয়াল। ধারাবাহিকের প্রযোজনায় অ্যাক্রোপোলিস প্রোডাকশন।

নীল ও দেবচন্দ্রিমার এই ধারাবাহিকে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকেও দেখা যাবে বলে খবর। কিন্তু কবে থেকে এই সিরিয়াল শুরু হবে বা কোন স্লটে শুরু হবে সে তথ্য এখনও ধোঁয়াশায়। তবে নীল ও দেবচন্দ্রিমার জুটিকে একসঙ্গে দেখতে উত্তেজনা শুরু দর্শক মহলে।

আরও পড়ুনঃ ‘জলসার শক্ত ভিত অনুরাগের ছোঁয়া…থোতা মুখ ভোঁতা করে দেব’! টিআরপি হারাতেই ট্রোলের জবাব দিল ভক্তরা

উল্লেখ্য, কিছুদিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’। প্রথম দিকে ছক্কা মারলেও আপাতত খানিকটা ম্লান এই ধারাবাহিকের জনপ্রিয়তা। সাপ্তাহিক রিপোর্ট কার্ডেও নম্বর ভালো নয় রোহন-অঙ্গনা জুটির। এরইমধ্যে আরও এক সিরিয়াল ‘কথা’ আনতে চলেছে জলসা কর্তৃপক্ষ। আগামী ১৫ ডিসেম্বর থেকে এটি সম্প্রচারিত হবে স্টার জলসার পর্দায়।

Back to top button