‘জলসার শক্ত ভিত অনুরাগের ছোঁয়া…থোতা মুখ ভোঁতা করে দেব’! টিআরপি হারাতেই ট্রোলের জবাব দিল ভক্তরা

সূর্য, দীপা ও মিশকার ত্রিকোণ প্রেম ও সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে তৈরি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টিআরপি তালিকায়ও বরাবরই প্রথম পাঁচে থাকে। প্রতি এপিসোডেই ধারাবাহিকের গল্পে থাকে নতুন নতুন টুইস্ট। এই মুহূর্তে, আবার ধারবাহিকের গল্পে অনুপ্রবেশ ঘটেছে নতুন চরিত্রের। সহজ কথায় যাকে বলে, গল্প একেবারে জমে ক্ষীর।

গল্পে এসেছে নতুন চরিত্র অর্জুন। দীপার ছোটবেলার অর্জুনদা। বরাবরই দীপাকে মনে মনে ভালবাসে অর্জুন। এদিকে, দীপার সঙ্গে সম্পর্ক ভেঙেছে সূর্যের। মিশকার ষড়যন্ত্রে ডিভোর্স হয়েছে দুজনের। আর এখনই অর্জুনের অনুপ্রবেশ। সূর্যের স্বার্থপরতা দেখে দীপা সিদ্ধান্ত নিয়েছে। সে এখন থেকে শুধু নিজের কথা ভাববে। তাই সোনা-রুপার জন্মদিনে সবার সামনে অর্জুনের হাত ধরেছে সে।

তবে গল্পের প্লটের উত্থান পতন এবং সূর্য ও দীপা মাঝে অর্জুনের। একটু ইতিহাস ঘাঁটলেই দেখা নায়ক-নায়িকার রসায়নে তৃতীয় ব্যক্তি এলেই মুখ ফেরান দর্শকদের অধিকাংশ। টানা প্রায় এক বছর ধরে বেঙ্গল টপার সিরিয়াল মিঠাই-তে যখন কাহিনি ঢিমেতালে চলছিল, তখনই সিরিয়ালটি ১২+ টিআরপি থেকে সোজা ৫+ নেমে আসে।

এ প্রসঙ্গে এক নেটিজেন নেট মাধ্যমে লিখেছেন,”টিআরপি দিল কিনা দিল,শুরু হয়ে গেল ‘অনুরাগের ছোঁয়া’ টপ বাইরে চলে গেল। তা বলি তোমাদের, হ্যাঁ! টানা ২ বছর স্লট লিড,৪০+ টপার। তারপর এখনও নতুন প্রতিপক্ষের বিপক্ষে ২.৪ (যেটা আজকের সবচেয়ে বেশি গ্যাপ) গ্যাপে স্লট লিড।তারপরও তোদের লজ্জা হয় না অনামুখোর দল,মুখপুরীরা কোথাকার, বেহায়া। চলে আসিস অনুরাগের ছোঁয়াকে পচাতে।”

অন্য এক নেটিজেন বলছেন, “গল্প সবসময় এক জায়গায় থাকেনা। আপ-ডাউন চলেই। সেই ৫৬ বার বেঙ্গল টপারও ২+ টিআরপি পেয়ে বিদায় হয়েছিল। জলসার এখনও শক্ত ভীত অনুরাগের ছোঁয়া। সামনে হয়তো আরও কমবে। তা কমে যায়,সমস্যা নেই। কিন্তু অনুরাগের ছোঁয়া জলসার দুঃসময়ে যা দিয়েছে তা কখনও ভলনয়।কোনো সিরিয়াল স্লট না পেলেও অনুরাগের ছোঁয়া দিয়েছে।তাই অনুরাগের ছোঁয়া যা দিয়েছে ননপ্রাইম স্লটে,সেটাতেই আমরা সন্তুষ্ট। সামনের দিন হয়তো ভোলার নয়। প্রতিযোগীতা টাফ হবে।কিন্তু যা হবে মেনে নেবো। কিন্তু অনামুখোর দল,তোদের সিরিয়াল এমন যোগ্যতা অর্জন করতে বলিস,তারপর সমালোচনায় নামতে আসিস। আর একটা কথা অনুরাগ ২০২২ – ২৩ এর সবচেয়ে সফল ধারাবাহিক । তোরা আগে লেভেলয়ে আয় , পরের বার কথা বলতে এলে থোতা মুখ ভোঁতা করে দেব …. আমাদের অনুরাগ ফ্যানদের কতো পাওয়ার তোদের দেখাব।

Back to top button