Neel Trina: ১২ বছরের সম্পর্ককে লাথি মারলেন নীল! পুরোনো নায়িকার কাছে ফিরে গেলেন শেষে! কেঁদে কেটে একসার বউ তৃণা

সবেতেই তাঁদের একসঙ্গে দেখা যেত। দেখা যাবে নাই বা কেন। এক দু বছরের নাকি! ১২ খানা বছরের প্রেম। সেই প্রেম গড়িয়েছে বিয়ের পিঁড়ি অবধি। ধুমধাম করে বিয়ে। সে যেন এক এলাহী ব্যপার। তখন সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু তাঁদেরই চর্চা।

বুঝেই গিয়েছেন কোন জুটির কথা বলছি। কথা হচ্ছে টলিউডের জনপ্রিয় তারকা জুটি নীল – তৃণার। বিয়ে হয়েছে দুবছর হয়ে গেল। সারাক্ষণ একসঙ্গে মজা করতে, স্বামী স্ত্রী হলেও বেস্ট ফ্রেন্ডের মতো থাকতে দেখা যেত।

তাঁদের সোশ্যাল মিডিয়া ভরে থাকত ছোট ছোট দুষ্টু – মিষ্টি মুহূর্তে। তাঁদের অনুরাগীরাও তাঁদের একসঙ্গে দেখার জন্য অপেক্ষা করত। কিন্তু সেই অপেক্ষায় যেন একটু বেশিই সময় কেটে যাচ্ছে। দুজনেই অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। কিন্তু দেখা যাচ্ছে না একসঙ্গে।

টলি পাড়ায় এই নিয়ে যথারীতি উঠেছে গুঞ্জন। তাহলে কী ১২ বছরের সম্পর্কে দূরত্ব বেড়েছে। দৈনন্দিন জীবনের ছোট ছোট মুহূর্ততো দূর, নিজেদের স্পেশাল দিনগুলোতেও একসঙ্গে দেখা দিচ্ছে না। কিছুদিন আগেই তাঁদের দু বছরের বিবাহবার্ষিকী ও তৃণার জন্মদিন ছিল।

সেটের মধ্যে তৃণার জন্মদিন পালন করা হলেও দূর দূর অবধি দেখা যায়নি নীলকে। বিবাহবার্ষিকীতেও মুখে কুলু এঁটেছেন দুজনে। বরং অদ্ভুতভাবে নীলকে দেখা গেল ডিনার করতে তাঁর প্রথম নায়িকার সঙ্গে।

দর্শকদের অতি প্রিয় জুটি ‘ আদিত্য-ইশা’ ওরফে নীল ও সৈরিতী। ‘ ঠিক যেন লাভ স্টোরি’ এই সিরিয়ালে জুটি বাঁধেন দুজনে। আর তারপরই হিট এই জুটি। জনপ্রিয় ‘কোলাভরি ডি’ গানে রেস্টুরেন্টে পাশপাশি বসে খাওয়ার মুহূর্তকে বন্দী করে ইনস্টাগ্রামে রিলটি শেয়ার করেছেন। তাও আবার মাঝরাতে, আর ক্যাপশনে লেখা ছিল, ‘কেন কেন ও কেন!’

Back to top button