Bangla Serial

একাদোক্কার ধাক্কার পর আবার রেজওয়ান-ইন্দ্রাণীর নবাব নন্দিনীর Promo On Air! ‘সেই বস্তাপচা কনসেপ্ট, বিরক্ত লাগল’, ঠিক পছন্দ করলেন না দর্শকরা

সদ্য মুক্তি পেয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক এক্কাদোক্কার প্রোমো। মানুষ এখনও সেই ঘোর থেকে বেরোতে পারেননি। আবার তিন মাস পর পর্দায় দেখা গেল সোনামণি সাহাকে তাই উৎসাহ তুঙ্গে। ধারাবাহিক কবে আসবে কেউ এখনো জানে না তবে আগামী মাস থেকে হয়তো শুরু হয়ে যাবে। সেই প্রোমো এখন ফেসবুকে কুড়ি লাখের ওপর ভিউজ পেয়ে গেছে। ভালোবাসা এবং নিন্দা দুটোই পাচ্ছে।কিন্তু এর মধ্যেই দুদিন যেতে না যেতেই নতুন ধাক্কা দিয়ে দিল স্টার জলসা।

আজ সকালে কিছুক্ষণ আগে টিভিতে দেওয়া হল নবাব নন্দিনীর প্রোমো।আপনাদেরকে আগেই জানানো হয়েছিল যে সাঁঝের বাতির আর্য অর্থাৎ রেজওয়ান রাব্বানি শেখ এবং বরণের তিথি অর্থাৎ ইন্দ্রাণী পাল জুটি বাঁধছেন নতুন ধারাবাহিকে। তাদের ধারাবাহিকের নাম নবাব নন্দিনী। গল্পটা কেমন হবে তার আভাস আমরা আপনাদের দিয়ে দিয়েছিলাম। আর আমাদের কথা সত্যি করে আজকে সকালে চলে এলো ঠিক একই রকম প্রোমো।

তিথি এখানে রেজওয়ানের বাড়িতে রেজওয়ানের বৌদির অ্যাসিস্ট্যান্ট এর পদে কাজ করবে বলে ইন্টারভিউ দিতে এসেছিল।তখন বাড়ির লোকেদের সে সাহায্য করে আর সেই সময়ে রেজওয়ানের সঙ্গে তার দেখা হয়ে যায় আর রেজওয়ানের বৌদি অর্থাৎ অনন্যাকে সে ভালো মতো কথা শুনিয়ে দেয়।এইটুকুই দেখানো হয়েছে প্রোমোতে আর তাতেই বোঝা যাচ্ছে যে তিথি ওই বাড়িতেই বউ হয়ে আসবে বৌদিকে টাইট দেবে।

এই প্রোমো নিয়ে শুরু হয়েছে অনেক সমালোচনা। প্রথমে অনেকেরই রেজওয়ান এবং ইন্দ্রাণীর জুটি ভালো লাগেনি। রেজওয়ানের অভিনয় এখানে অনেকের আপ টু দ্য মার্ক মনে হচ্ছে না। তার উপর গল্প কী হবে সেটা প্রোমো দেখেই বোঝা হয়ে গেছে। ওই বাড়ির লক্ষ্মীমন্ত বউ হয়ে আসবে ইন্দ্রানী এবং বড় বৌদিকে টাইট দেবে, এই হল গল্প। সেই জন্যই এই প্রোমোটা সকলের মনে খুব একটা দাগ কাটতে পারেনি। এখন দেখা যাক ধারাবাহিক কীরকম ভাবে এগিয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button