খারাপ খবর! হরগৌরী পাইস হোটেলে আর দেখা যাবে না অভিনেত্রী মিঠু চক্রবর্তীকে! কী হল অভিনেত্রীর?

স্টার জলসার (Zee Bangla) দীর্ঘসময় ধরে চলতে থাকা ধারাবাহিকগুলোর মধ্যেই সমানতালে জনপ্রিয়তা বজায় রাখা ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। ধারাবাহিকে এখনও একইভাবে জনপ্রিয় ধারাবাহিকটি। একের পর এক নতুন চমক আসে যাচ্ছে ধারাবাহিকে। সম্প্রতি ঘুষ নেওয়া এবং খুনের অভিযোগে সাসপেন্ড করা হয়েছে ঐশানিকে। তারপর থেকেই একের পর এক তুলকালাম কান্ড ঘটে চলেছে ধারাবাহিকে। তার সঙ্গে সমানতালে চলছে প্রভাকরের কুকর্ম।

ঐশানিকে বিপদে ফেলার জন্য একের পর এক চাল চেলে যাচ্ছে প্রভাকর এবং তার স্ত্রী মিতালী ঘোষ। ধারাবাহিকে ঘরে এবং বাইরে একের পর এক চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছে ঐশানি যা একইভাবে আকর্ষণ করছে দর্শকদের দৃষ্টি। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সুভস্মিতা মুখার্জী, রাহুল মজুমদার, সুরভী মল্লিক, শ্রেয়া চ্যাটার্জী, শোভন গাঙ্গুলি এবং রাহুল ব্যানার্জী।

তবে তাছাড়াও ধারাবাহিককে একটি গুরুত্বপূর্ন অর্থাৎ ঐশনির শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মিঠু চক্রবর্তী। ধারাবাহিকে তার অভিনয় খুব পছন্দ করেছেন দর্শকরা। সম্প্রতি স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডে দৃষ্টান্তমূলক শাশুড়ি হিসেবে এবং ঐশনির পাশে সবসময় থাকার কারণে তিনি পেয়েছেন একটি বিশেষ পুরস্কার। তবে বেশ কিছুদিন ধরেই অভিনেত্রীকে দেখা যাচ্ছে না ধারাবাহিককে। ধারাবাহিকে দেখানো হয়েছে নিখোঁজ গিয়ে গেছেন তিনি। তাহলে কেন আসছেন না অভিনেত্রী ধারাবাহিকে? কি ঘটেছে তার সঙ্গে?

সম্প্রতি তার জীবনে নেমে এসেছে খুশি এবং দুঃখের সময় একসঙ্গে। কিছুদিন আগেই তার জেষ্ঠপুত্র গৌরব চক্রবর্তী এবং রিধিমার হয়েছে পুত্র সন্তান, নাম ধীর চক্রবর্তী। তারই অন্নপ্রাশনে পরিবারের বাকি সদস্যদের সঙ্গে দেখা গেছিল অভিনেত্রী মিঠু চক্রবর্তীকেও। নাতির মুখে ভাত দিয়েছেন তিনি। তবে তারপরই তার জীবনে নেমে আসে ঘোর অমাবস্যার অন্ধকার। হটাৎ বুকে ব্যাথা শুরু হওয়ায় ভর্তি করা হয়েছে তার স্বামী সব্যসাচী চক্রবর্তীকে।পেসমেকারও বসানো হয়েছে বুকে।

আরও পড়ুন: শেষ দিনেও র‌ইলেন পরিবারহীন! একাকী চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব

তবে বর্তমানে ফেলুদা কেমন আছেন সেই বিষয়ে খুলসা করে কিছু জানাননি তার পরিবার। তবে এইসমস্ত কারণেই তিনি ব্যস্ত হয়ে পড়েছেন। স্বামীর অসুস্থতার কারণেই তিনি বিরত রয়েছেন অভিনয় থেকে। তবে কি অভিনেতা সব্যসাচী সুস্থ হলে তিনি আবার ফিরবেন অভিনয়ে? সেই বিষয়ে এখনও কিছু জানাননি অভিনেত্রী মিঠু চক্রবর্তী। জানা গেছে সবটাই নির্ভর করছে স্বামীর শারীরিক পরিস্থিতির ওপর। তবে ধারাবাহিক এবং তার অভিনেতারা সকলেই চাইছেন শীঘ্রই তিনি ফিরে আসুন অভিনয়ের জগতে। অভিনেতার সব্যসাচীর দ্রুত সুস্থতা কামনা করি আমরা। এবং অভিনেত্রী মিঠু চক্রবর্তীও দ্রুত অভিনয় জগতে ফিরে আসুন এই আশা করছেন সকলে।

Sabyasachi Chakrabarty - IMDb

Back to top button