Popular Serial Ending: আচমকাই বন্ধ হল জনপ্রিয় সিরিয়ালের শুটিং, এত জলদি শেষ দিন এসে যাবে বোঝেনি কেউই! শেষ দিনের শুটিংয়ে মন খারাপ সকলের

টিভির পর্দায় অনেক জনপ্রিয় সিরিয়াল আমরা দেখতে পেয়েছি। তাদের মধ্যে কিছু সিরিয়াল আমাদের খুব কাছের আবার কিছু সিরিয়াল রয়েছে যেগুলো জনপ্রিয়তা খুব একটা বেশি না হওয়ায় সেগুলোকে মানুষ পছন্দ করেনি এবং টিআরপি কম হওয়ার কারণে সেগুলো তাড়াতাড়ি বিদায় নিয়েছে।

সান বাংলা আর কালার্স বাংলায় যে ধারাবাহিক গুলো হয় সেগুলোর টিআরপি কিন্তু খুব বেশি কিছু হয় না। বিশেষ করে টিআরপি তালিকায় তাদের কোন স্থান থাকে না কিন্তু এই প্রত্যেকটি সিরিয়ালের কিছু নির্দিষ্ট দর্শক সংখ্যা রয়েছে। সেরকম ই একটি জনপ্রিয় ধারাবাহিক হঠাৎ করে শেষ হয়ে গেল।। দুদিন আগে হল শেষ শুটিং।

Colors Bangla
বলা হচ্ছে মৌয়ের বাড়ি ধারাবাহিকের কথা। কালার্স বাংলা একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল মন মানে না কিন্তু সেখানে নায়িকা পল্লবী দে অস্বাভাবিক মৃত্যুর কারণে সিরিয়ালটি তড়িঘড়ি বন্ধ করা হয়। আরেকটি জনপ্রিয় সিরিয়াল ছিল মৌয়ের বাড়ি যেখানে অভিনয় করতেন অদ্রিজা রায় এবং দীপবীর সিং। ধারাবাহিকটিতে রূপমের স্মৃতি ফিরে আসার পরে ভাবা হয়েছিল অনেক দিন চলবে কিন্তু তার কিছুদিন পরেই শুটিং শেষ হলো। শুটিং শেষের মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

Colors Bangla
একটি সুন্দর কেক আনা হয়েছিল শুটিং সেটে এবং কলাকুশলীরা সকলে মিলে সেই শেষের দিন উদযাপন করলেন। কিছুদিন পর থেকে মৌয়ের বাড়ি দর্শকরা দেখতে পাবেন না। হয়তো নতুন কোন ধারাবাহিক আসবে।

Back to top button