Bangla Serial

Ekka Dokka: অভিমান করে আত্মহত্যা করতে গেল পোখরাজের মা! সব দায় কি চাপবে রাধিকার উপর? পোখরাজ-রাধিকার সম্পর্কে এবার নাটকীয় মোড়

বাংলা টেলিভিশনে একের পর এক নতুন নতুন ধারাবাহিক আসছে বেশ নতুন কিছু গল্প নিয়ে। তার মধ্যে কিছু সিরিয়াল খুব সহজে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিতে পারছে। এর মধ্যে অন্যতম এক সিরিয়াল হয়ে উঠেছে স্টার জলসা এক্কা দোক্কা।

শুরু থেকে এই সিরিয়াল ভিন্নধর্মী গল্প নিয়ে এসেছে বাঙালি দর্শকদের জন্য। নিজের কেরিয়ার নিয়ে উচ্চাকাঙ্ক্ষী দুই ছেলে-মেয়ে রাধিকা আর পোখরাজের গল্প দিয়ে শুরু হয়েছিল সিরিয়াল। দুই পরিবার একে অপরকে সহ্য করতে পারত না এবং কালক্রমে ২ পরিবার বৈবাহিক বন্ধনে আবদ্ধ হয়েছে রাধিকা আর পোখরাজের বিয়ের কারণে। তবে শ্বশুর বাড়িতে আসার পর থেকে ক্রমাগত অত্যাচারিত অপমানিত এবং লাঞ্ছিত হতে হচ্ছে রাধিকাকে কারণ শ্বশুরবাড়ির কেউ তাকে মন থেকে মেনে নিতে পারেনি।

তবে এই বিষয়ে বরাবর সে নিজের পাশে পেয়েছে নিজের স্বামীকে। পোখরাজ বরাবর রাধিকার সঙ্গে সঙ্গে থেকেছে এবং যেকোনো বিপদে ঝাঁপিয়ে পড়েছে। শুরু থেকেই দেখানো হচ্ছে যে বিয়ের পর থেকে যতবার অপমানের মুখে পড়েছে রাধিকা ততবার পোখরাজ বাড়ির লোকেদের সঙ্গে লড়াই করেছে নিজের স্ত্রীর সম্মান রক্ষা করার জন্য।

তবে এবার ধারাবাহিকে এক নাটকীয় মোড় আসতে চলেছে। এক্কাদোক্কা গল্পের নতুন মোড়- পোখরাজের মা স্বামী আর ছেলের উপর রাগ করে সুইসাইড করেছে। এখন দেখার পালা পোখরাজ কী করে আর এই ঘটনার পর পোখরাজ-রাধিকার সম্পর্ক কোন দিকে গিয়ে দাঁড়ায়।

এদিকে এই ঘটনার পর আবার এটাও হতেই পারে যে এই ঘটনার পর পোখরাজের মা ভাল চরিত্রে ফিরে আসে। সেটা ও একটা টুইস্ট মনে হচ্ছে। দর্শকরা মনে-প্রাণে চাইছে যে এরপর রাধিকার শাশুড়ি যেন ভাল হয়ে যায় আর রাধিকাকে বৌমা হিসেবে আপন করে নেয়। এখন দেখা যাক কী হয়। সামনে দারুন উত্তেজনাময় এপিসোড আসতে চলেছে এটা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button