দর্শকদের সব আশায় জল ঢালল জগদ্ধাত্রী! মা হওয়ার স্বপ্ন দেখিয়ে শেষে কিনা এই কান্ড! ক্ষোভ দর্শকদের

জগদ্ধাত্রী এপিসোড আপডেট (Jagaddhatri Episode Update):

বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক হল ব্লুজ প্রযোজনা সংস্থার (Blues Production House) জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই একনাগাড়ে রাজত্ব করছে টিআরপি (TRP) তালিকায়। পর পর বেশ কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিকটি ছিল জনপ্রিয়তা শীর্ষে। সম্প্রতি সময়ে ধারাবাহিকের টিআরপি খানিকটা কমেছে ঠিকই কিন্তু এখন সেরা ৫ -এর তালিকায় নিজেদের স্থান বজায় রেখেছে জগদ্ধাত্রী।

উল্লেখ্য, এই ধারাবাহিকটিতে নানা সময় এসেছে নতুন নতুন চমক। প্রতি সপ্তাহে নতুন নতুন কে’স দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে ধারাবাহিকের দিকে। সম্প্রতি ধারাবাহিকে চলছিল গরিমার বিয়ের বিশেষ পর্ব। একদিকে জোড়া খু’ন অন্যদিকে গরিমার বিয়ে সব মিলিয়ে দারুন জমে উঠেছিল ধারাবাহিকটি। বারবার প্রমিতা বসু খু’ন করতে চেয়েছে জগদ্ধাত্রীকে কিন্তু কখন কাঁকনের কারণে আবার কখনও সুযোগের অভাবে ব্য’র্থ হয়েছেন তিনি। তবে গরিমার বিয়ের রাতেই জগদ্ধাত্রীকে খু’নের চেষ্টা করত তিনি। কিন্তু জগদ্ধাত্রীকে বাঁ’চাতে গিয়ে গু’লিটা গায়ে লাগে গরিমার।

মা হচ্ছে না জগদ্ধাত্রী? (Jagadhatri is not pre’gn’ant):

ধারাবাহিকের প্রোমো দেখানো হয়েছিল গরিমার গু’লি লাগার পর সে সংজ্ঞা হারিয়ে পরে যায় মাটিতে। লোকটিকে ধরার জন্য পিছু নিতে থাকে জগদ্ধাত্রী। কিন্তু কিছুটা যাওয়ার পরই মাথা ঘুরতে শুরু করে জগদ্ধাত্রীর। জগদ্ধাত্রীকে অ’সুস্থ দেখে তাকে সামলাতে এগিয়ে আসে স্বয়ম্ভু। এরপর স্বয়ম্ভুর কোলেই জ্ঞা’ন’শূন্য হয়ে পড়ে জগদ্ধাত্রী।

ধারাবাহিকের প্রোমোটি মুক্তি পাওয়ার পরই শুরু হয় নানা গুঞ্জন। তবে কি এবার মা হবে জগদ্ধাত্রী? দত্ত বাড়ির পর কি এবার নতুন সদস্য আসতে চলেছে মুখার্জি পরিবারে? এই ধরনের নানা সংবাদই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই আবার ট্রো’ল করে বলেছেন “জি বাংলার সব ধারাবাহিকেই এখন এই প্রেগ’ন্যা’ন্সি কাহিনী এটা চ্যানেল না মেটা’রনে’টি হাসপাতাল?” যদিও সেই প্রোমোটির পর এই নিয়ে আরও কোন‌ও প্রোমো মুক্তি পায়নি জগদ্ধাত্রী ধারাবাহিকে।

আরো পড়ুন: তরতরিয়ে উঠবে টিআরপি! স্টার জলসার পর্দা কাঁপাতে আসছে নায়ক ‘বাদশা!’ কে তিনি? জানলে চমকে যাবেন

উল্লেখ্য, তবে এবার ধারাবাহিক নিয়ে আসল বড় সংবাদ। না মা হচ্ছেন না জগদ্ধাত্রী। এই সবটাই হয়েছে লো প্রেসারের কারণে। এরকমটাই ধারাবাহিকের পর্বে জানিয়েছেন ডাক্তার। ধারাবাহিকের এই সংবাদটি মুক্তি পাওয়ার পর হতবাক নেটিজেনরা। কেউ কেউ খুশি হয়েছেন এই সংবাদে আবার কারুর কারুর মন হয়েছে খারাপ। আপনাদের এই বিষয়ে কি মত?

Back to top button