তরতরিয়ে উঠবে টিআরপি! স্টার জলসার পর্দা কাঁপাতে আসছে নায়ক ‘বাদশা!’ কে তিনি? জানলে চমকে যাবেন

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রতি শুরু হচ্ছে বেশ কয়েকটি নতুন নতুন ধারাবাহিক। টিআরপি (TRP) কমে যাওয়া পুরো’নো ধারাবাহিকে বিদায় জানিয়ে চ্যানেল দিয়ে আছে তাদের নতুন ধারাবাহিক। ২০২৪ সালেই পর্দা থেকে বিদায় নিয়েছে ম্যাজিক মোমেন্টসের (Magic Moments) নতুন ধারাবাহিক সন্ধ্যাতারা (Sandhyatara)। এই ধারাবাহিকটি বিরোধী চ্যানেলের ধারাবাহিক ফুলকির (Phulki) কাছে বারবার হেরে যাওয়ার কারণেই মাত্র ৬ মাসের মধ্যেই ধারাবাহিকটিকে বন্ধ করার সিদ্ধান্ত নেয় স্টার জলসা।

অন্যদিকে ২৪শে এপ্রিল পর্দা থেকে বিদা’য় নিচ্ছে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। ধারাবাহিকের শুরু থেকেই ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রী নিয়ে পর্দায় শোনা যাচ্ছিল নানা জল্পনা। অবশেষে মৌমিতা সরকারকে বা’দ দিয়ে ধারাবাহিকে নিয়ে আসা হয় তৃণা সাহাকে। তৃণা এবং ওমের জুটিকে দর্শকরা দিয়েছেন অনেক ভালোবাসা। তবে ধারাবাহিকে আসা নতুন ট্র্যাক অনেকেই পছন্দ করেননি। ফলেই এবার ৯ মাসের মধ্যে পর্দা থেকে বি’দায় নিচ্ছে লাভ বিয়ে আজকাল।

আসছে বাদশা (Badshah is coming)

স্টার জলসায় শীঘ্রই আসতে চলছে একের পর এক নতুন ধারাবাহিক। সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক নিয়ে স্টার জলসায় ফিরছেন প্রতীক সেন। মিসিং ক্রুর নতুন ধারাবাহিক নিয়ে স্টার জলসায় আসছেন স্বস্তিক ঘোষ, অ্যাক্রোপলিসের নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী। ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা সিদ্ধার্থ সেন। এছাড়াও ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছেন শন ব্যানার্জী।

ইতিমধ্যেই পর্দায় মুক্তি মুক্তি পেয়েছে সেই ধারাবাহিকের প্রোমো। ২৫ এপ্রিল থেকে লাভ বিয়ে আজকালের জায়গায় আসছে শনের নতুন ধারাবাহিক রোশনাই। কিন্তু এখন সকলের মনেই ঘুরছে একই প্রশ্ন তাহলে কে এই বাদশা যার নতুন ধারাবাহিক আসছে স্টার জলসার পর্দায়? কোন অভিনেতা নাকি কোন খ’ল’নায়ক? আগে কি কোন ধারাবাহিক করেছেন তিনি? হ্যাঁ আপনাদের জানিয়ে রাখি বাদশাকে আগেও আপনারা দেখেছেন স্টার জলসার পর্দায়। তাও আবার মুখ্য চরিত্রে।

আরও পড়ুনঃ পল্লবী হয়ে সবার কাছে যে আন্তরিকতাটা পেতাম সেটায় আজ বড্ড চাকচিক্য জুড়ে গেছে! যেটা ভালো লাগে না! মন খুললেন পর্দার পর্ণা!

জানেন কে এই বাদশা? এই বাদশা আর কেউ নয়, আপনাদের প্রিয় আরণ‌্যক অর্থাৎ অভিনেতা শন ব্যানার্জী। রোশনাই ধারাবাহিকে এই দুটি নাম নির্ধারণ করা হয়েছে শনের জন্য। জানা গেছে, বাদশা আর আরণ্যক ছাড়াও আরও ৭-৮টি নাম নির্ধারণ করা হয়েছিল অভিনেতার জন্য। তবে অবশেষে এই দুটি নামকেই বেছে নিয়েছে ধারাবাহিকের নির্মাতারা। এবার দেখার পালা রোশনাইয়ের সঙ্গে বাদশা ওরফে আরণ্যকের সঙ্গে রোশনাইয়ের জুটি কেমন লাগে দর্শকদের?

Back to top button