Bangla Serial

Mon Phagun BREAKING: কিছুদিন পরেই শেষ হয়ে যাচ্ছে মন ফাগুন! একদম কনফার্ম নিউজ, খবর শুনেই মাথায় হাত ঋষিরাজ ভক্তদের, জেতার হাসি মিঠাইয়ের মুখে

বিনোদন জগতের সিরিয়াল শুরু হয় আর কয়েক মাস বা কয়েক বছর পর সেটা শেষ হয়ে যায়। তবে কোন কোন সিরিয়াল আচমকা শেষ হয় যেমন বউমা এক ঘর হল। আবার কোন সিরিয়াল ভালো ফলাফল করলেও টিআরপি কমতে থাকায় চ্যানেল তাকে বন্ধ করে দেয়।


বহুদিন ধরেই একটা গুঞ্জন উঠেছিল সোশ্যাল মিডিয়ায় যে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মন ফাগুন এবার শেষ হতে যাচ্ছে। যদিও মন ফাগুনের একনিষ্ঠ ভক্তরা এটা মানতে কিছুতেই রাজি ছিলেন না কিন্তু মনে মনে সকলেই জানতেন যে মন ফাগুনের গল্প এখন পুরোপুরি ঘেঁটে গেছে। ঋষি পিহুর মিলটা ঠিক করে দেখানো তো হলইনা তার ওপর ছদ্মবেশ নিয়ে এসে এক্কেবারে ঘেঁটে ঘ করে দেওয়া হলো। গল্প একদম থ্রিলার সিনেমা হয়ে গেল মাঝখানে আর এত বেশি নেগেটিভিটি ছিল যে মানুষ আর নিতে পারছিল না তাই লক্ষ্মী কাকিমা সুপারস্টার বারংবার হারাচ্ছিল মন ফাগুনকে।


আর এবার টলি পাড়ার সূত্রে জানা যাচ্ছে যে এই মাসেই শেষ হয়ে যাবে মন ফাগুন আর তার জায়গায় আসবে মাধবীলতা। এটা অনেকেই আন্দাজ করেছিলেন। অনেকে ভেবেছিলেন যে মাধবীলতা রাত সাড়ে আটটায় আসবে এবং মন ফাগুনকে খেলাঘরের জায়গায় দিয়ে দেওয়া হবে। কিন্তু খেলাঘর শেষ না করে শেষ করে দেওয়া হচ্ছে মন ফাগুনকে।


এই মাসের শেষেই হবে শেষ টেলিকাস্ট। আর কয়েকদিন একসঙ্গে শুটিং করবেন ঋষি আর পিহু।গত বছর ২৬ শে জুলাই থেকে শুরু হয়েছিল মন ফাগুনের যাত্রা এরপর অনেক ওঠা নামার মধ্য দিয়ে গেছে ধারাবাহিক তবে এরকম ভাবে শেষ হবে সেটা কেউ আশা করেননি। আবার নতুন কোন ধারাবাহিকে দুজনে ফিরে আসেন সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button