Bangla Serial

নতুন সিরিয়ালের কারণে আবার বন্ধ হচ্ছে প্রধান চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল!মন খারাপ দর্শকদের,কোন সিরিয়াল বন্ধ হচ্ছে?

বর্তমানে নতুন নতুন সিরিয়ালের দর্শকদের মন জয় করার চেষ্টা করছে স্টার জলসা এবং জি বাংলা। মূলত এই দুটো চ্যানেলই আমরা দেখে থাকি সিরিয়ালের জন্য কিন্তু বাংলা সিরিয়ালের আরো দুটো চ্যানেল আছে যেগুলো ততটা জনপ্রিয় নয়। সেগুলো হলো কালার্স বাংলা এবং সান বাংলা।

সান বাংলার সাথী একটা জনপ্রিয় সিরিয়াল সেরকমই কালার্স বাংলার বেশ কিছু জনপ্রিয় সিরিয়াল মৌয়ের বাড়ি, ত্রিশূল, মন মানে‌ না,সোনা রোদের গান। এই সিরিয়ালগুলো কিন্তু সাধারণ মানুষ দেখেন এবং রীতিমত আলোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। তবে মিঠাই খড়ির মত এত জনপ্রিয়তা নেই এই সিরিয়ালগুলোর।

অন্যদিকে শোনা যাচ্ছে এবার নতুন সিরিয়ালের কারণে বন্ধ হতে চলেছে প্রধান চ্যানেলের একটা জনপ্রিয় সিরিয়াল। স্টার জলসা এবং জি বাংলার কোন সিরিয়াল বন্ধ হতে চলেছে বলে আপনাদের মনে হয়? নতুন সিরিয়াল বলতে কি স্টার জলসার তিয়াসার নতুন সিরিয়াল আসছে? যদি তাই হয় তাহলে স্টার জলসার বরণ কিংবা খেলাঘর হয়তো বন্ধ হয়ে যাবে।

অন্যদিকে আমরা আগেই খবর পেয়েছি যে জি বাংলার কড়ি খেলা বন্ধ হয়ে যাচ্ছে, তার জায়গায় আসছে লালকুঠি।তাহলে জি বাংলার নতুন সিরিয়াল আসবে বলে শোনা যাচ্ছে সেটা কি যমুনা ঢাকিকে শেষ করে দেওয়া হবে?জনপ্রিয় চ্যানেলে জনপ্রিয় সিরিয়াল বন্ধের খবর শুনে তো এরকমটাই ভাবছেন নিশ্চয়ই আপনারা।

কিন্তু আসলে স্টার জলসা এবং জি বাংলার কোন সিরিয়াল আপাতত বন্ধ হচ্ছে বলে আমাদের কাছে খবর নেই। কিন্তু কালার্স বাংলার মন মানেনা সিরিয়ালটি খুব সম্ভবত বন্ধ হতে চলেছে তাড়াতাড়ি।কারণ আমরা ইতিমধ্যেই জেনে গেছি যে নতুন সিরিয়াল টুম্পা অটো আলিস 16 ই মে থেকে মন মানে নার স্লট সন্ধ্যে সাড়ে সাতটা থেকে দেওয়া হচ্ছে।তাই মনে করা হচ্ছে গৌরী রুদ্রর প্রেম কাহিনী হয় অন্য স্রোতে যাবে নয়তো কিছুদিন পরে অন্য স্লটে গিয়ে বন্ধ হয়ে যাবে। যদিও মন মানে না আর দর্শকরা এই খবর শুনে মন খারাপ করছেন কিন্তু নতুন সিরিয়ালকে জায়গা দিতে তো পুরনোকে সরতেই হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button