ক্রমেই বাড়ছে ঘ’নি’ষ্ঠ’তা! রাইয়ের আর‌ও কা’ছা’কা’ছি অনির্বাণ! রাইকে নিজের বাড়িতে নিমন্ত্রণ জানাল সে

Mithijhora Today Episode; জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে (Mithijhora) ইতিমধ্যেই চলে এসেছে নতুন চমক। একের পর এক নতুন নতুন চ্যা’লে’ঞ্জে’র মুখোমুখি হচ্ছে রাই। অনির্বাণ রাইকে জানায় তাকে রোজ চা করে খাওয়াতে হবে। সেই কথাতে রাজি হয়ে যায় রাই। তারপর থেকে অনির্বাণকে রোজ চা করে দিত রাই। তবে ধীরে ধীরে রাই বুঝতে পারে তার সঙ্গে স্যারের মেলামেশা হচ্ছে বা বেশি কথা বলা হচ্ছে দেখে অনেকেই তাকে ভালো চোখে দেখছে না।

অফিসের মধ্যে তাকে এবং অনির্বাণকে নিয়ে ক’থা হচ্ছে এটা বুঝতে পেরে রাই চেষ্টা করতে থাকে অনির্বাণের থেকে দূ’রে থাকার। কিন্তু অনির্বাণের মধ্যে ইতিমধ্যেই কোথাও না কোথাও জা’য়’গা করে নিয়েছে রাই। অনির্বাণ অনুভব করতে পারছে আর পাঁচজন কর্মচারীর মতো রাই তার কাছে এ’ক নয়। এই সবটা কোথাও না কোথাও আরও বেশি অনির্বাণকে কা’ছে নিয়ে যাচ্ছে রাইয়ের।

রাই অনির্বাণ কাছাকাছি (Anirban is close to Rai gradually);

কিন্তু রাই মনে মনে ভাবতে থাকে এটা কিছুতেই ঠি’ক হ’চ্ছে না। তখনই অনির্বাণ রাইকে জিজ্ঞাসা করে তার বাড়িতে ফি’স্টে’র ব্যাপারটা কি হল। তখন খানিকটা অ’প্র’স্তু’তে পরে যায় রাই। সে ভা’ব’তে থাকে এবার সে অনির্বাণকে কি উত্তর দেবে। তখনই রাই বলে সমস্ত ব্যবস্থা হচ্ছে। সে মনে মনে ভাবতে থাকে তার কি স্যারকে বা’র’ণ করে দেওয়া উচিত? কিন্তু তাহলে যে স্যার খুব খা’রা’প ভাববেন। তাহলে কি স্যারের বাড়িতে যাওয়ার সময় তার স্রোত বা কেউকে নিয়ে যাওয়া উচিত?

কিন্তু তখন রাই বুঝতে পারে “আমি যদি এটা করি তাহলে স্যার আমাকে ভু’ল বুঝবেন কিন্তু একা একা যে’তেও কেমন যেন লাগছে।” তারপর এইসব ভেবেই অনির্বাণের কে’বি’ন থেকে বেরিয়ে যায় রাই। কিন্তু বাইরে এসে রাই বুঝতে পারে অফিসে তার এবং স্যারের স’ম্প’র্কে খুব খা’রা’প খা’রা’প ম’ন্ত’ব্য করা হচ্ছে। বিষয়টা বুঝতে পেরেই তার প্র’তি’বা’দ করে রাই।

আরো পড়ুন: শিমুলের নামে সব লিখে দিয়ে বাড়ি ছা’ড়’ল পরাগ! শিমুল কি পাবে স্বামীর খোঁ’জ?

সবটাই সে স্প’ষ্ট করে জানিয়ে দেয় তার আর অনির্বাণের মধ্যে বস কর্মচারী ছাড়া আর কোন স’ম্প’র্ক নেই। রাইকে দুজন লোক অ’প’মা’ন করে বলে সে রোজ যেমন অনির্বাণকে চা করে খাওয়ায় তেমন তাদেরও খাওয়াতে। তখনই রাই তাদের হাসি মুখে জানায় সে নিশ্চয়ই খাওয়াবে। রাইয়ের একরকম রূ’প দেখে সবটা চু’প করে যায়। অফিসের পরিস্থিতি দেখে রাই চাওয়ালাকে দিয়ে ফাইল পাঠিয়ে দেয় অনির্বাণের কাছে। সেটা দেখে অনির্বাণ ভাবে কিছু একটা হয়েছে। এবার থেকে একজন কর্মচারীর মতোই রাইয়ের সঙ্গে ব্য’ব’হা’র করতে হবে। কি হবে রাই যদি যায় অনির্বাণের বাড়ি?

Back to top button