শিমুলের নামে সব লিখে দিয়ে বাড়ি ছা’ড়’ল পরাগ! শিমুল কি পাবে স্বামীর খোঁ’জ?

Kar Kache Koi Moner Kotha Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে (Kar Kache Koi Moner Kotha) এসেছে নতুন চমক। শিমুল স্কুল থেকে চলে এসেছে বাড়িতে। আর বাড়িতে এসে শিমুল পরাগের খোঁজ করতে থাকে। কিন্তু সে পরাগের ঘরে গিয়ে দেখে পরাগ কোথাও নে’ই। তারপর শিমুল মধুবালা দেবীকেও ডেকে নেয় পরাগের ঘরে। উপরে এসে মধুবালা দেবী পরাগকে বাথরুম থেকে শুরু করে সর্বত্র খুঁ’জ’তে থাকেন কিন্তু পরাগের কোন‌ও হ’দি’স পাওয়া যায়না।

তখনই শিমুল মধুবালা দেবীকে বলে পরাগ বাড়ি থে’কে চ’লে গে’ছে। সেটা শুনে প্রথমে বিশ্বাস ক’রে’ন’নি মধুবালা দেবী। তারপর শিমুল আর মধুবালা দেবী টেবিলের ওপরে একটা চিঠি খুঁজে পান। সেটা পড়ার পরই সবটা প’রি’ষ্কা’র হয়ে যায় শিমুলের জন্য। শিমুল বলে, পরাগ লিখে গেছে যে শিমুল যেন মধুবালা দেবীর আর নিজের খেয়াল রাখে। সে কোথায় যাচ্ছে সে নিজেও জানে না। কিন্তু এইভাবে বেঁ’চে থা’কা তার পক্ষে আর সম্ভব হচ্ছে না। পরাগ বিশ্বাস করে শিমুল তার স্কুলকে আরও উন্নত করবে।

পরাগের এই চিঠি পড়ার পর খুবই কা’ন্না’কা’টি করতে থাকে মধুবালা দেবী আর শিমুল। শিমুল মধুবালা দেবীকে বলে তার ছেলে কেন সব ঠিক হওয়ার পর এইভাবে চ’লে গে’ল। মধুবালা দেবীও বলেন পরাগ তো নিজে থেকে কিছুই করতে পা’রে’না। এই কি করে একা একা চলে গেল। তখনই শিমুলের বাড়িতে চলে আসে বিপাশা, সুচরিতা আর শীর্ষা। শিমুলের কাছে গিয়ে তারা জিজ্ঞাসা করে শিমুল কেন এভাবে কা’ন্না’কা’টি করছে।

তখনই তাদের সবটা খুলে বলে শিমুল। সুচরিতা শিমুলকে বলে “সব ঠিক হয়ে যাবে। কিন্তু হঠাৎ পরাগদা এমন কেন করল সেটাই বুঝতে পারছি না।” তখনই বিপাশা বলে “একজন কাজের মানুষ সা’রা’দি’ন ঘ’রে ব’সে আছে। কা’জ নে’ই, জী’ব’নে শান্তি নে’ই তাই হয়ত ওনার নিজেকে অ’প’রা’ধী মনে হচ্ছিল। কিন্তু আমার ক’ষ্ট হচ্ছে শিমুলের জন্য। এতদিন পর মেয়েটা সুখের মুখ দেখতে পেল কিন্তু সেই সুখও দী’র্ঘ’স্থা’য়ী হল না।”

আরো পড়ুন:রাজনীতি ছাড়ুন! আপনার যথার্থ চিকিৎসার প্রয়োজন আছে! ফের ধোঁয়া নিয়ে মন্তব্য করে ট্রো’লে’র শি’কার রচনা

তখনই শিমুল থা’না’য় গিয়ে পরাগের নি’রু’দ্দে’শ হয়ে যাওয়ার অভিযোগ জানায়। কিন্তু পুলিশ তাকে স্পষ্ট জানিয়ে দেয় এই ধরনের কেসে নি’রু’দ্দে’শ ব্যক্তিকে খুঁজে পাওয়া অনেক ক’ঠি’ন। কারণ একজন মানুষ ইচ্ছে করে নি’রু’দ্দে’শ হয়েছে। শিমুল অফিসারদের অ’নু’রো’ধ করে বলে পরাগকে খুঁজতে। আর তারপর চলে আসে বাড়িতে। বাড়িতে এসে শিমুল পরাগের কথা ভেবে খুব কা’ন্না’কা’টি করতে থাকে। তাহলে কি এবার পরাগের নাম চি’র’ত’রে মুছে গেল শিমুলের জী’ব’ন থেকে?

Back to top button