এবার উচিৎ শিক্ষা পাবে নীলু! সবার সঙ্গে বউয়ের দুর্ব্যবহার দেখে চরম সিদ্ধান্ত শৌর্য্য! তবে কী ডিভোর্স আসন্ন?

জি বাংলার (Zee Bangla) নয়া ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। তিন বোনের গল্প নিয়ে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। তিন বোন রাই, নীলু আর স্রোত নিজের জীবনযুদ্ধে আলাদা আলাদা ভাবে যুঝে চলেছে। পিতৃহারা তিন মেয়ের জীবনে সুখের সুখ নেই। তিন জনই নিজের মতো লড়াই চালিয়ে চলেছ।

ধারাবাহিকের গল্পে দর্শক দেখেছে, রাইয়ের বিয়ের দিন তার বাবা হার্ট ফেল করে মারা যায়। বাবাই ছিলেন পরিবারের একমাত্র রোজগারের মাথা। রাতারাতি একটি পরিবার পথে বসে। তাই পরিবারের সকলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে বিয়ের পিঁড়িতে বড় সিদ্ধান্ত নেয় রাই। মেজ বোন নীলুকে তুলে দেয় হবু স্বামীর হাতে।

বর্তমানের চাকরির বাজারে পরিবারের সকলের পেটের ভাত জোগাতে বোনের শ্বশুরবাড়িতে তার শ্বশুরকে দেখাশোনার কাজ করতেও পিছপা হয় না সে। সঙ্গে চলতে থাকে চাকরির সন্ধান। এদিকে, দিদির প্রেমিকের সঙ্গে বিয়ে করেও সুখে নেই নীলু। শৌর্য্য বাসর রাতে নীলুকে সাফ জানিয়েছে তার ও নীলুর মধ্যে কোনোদিন স্বামী-স্ত্রীর মতো সম্পর্ক গড়ে উঠতে পারে না। কারণ হাজার হোক রাইকে সে ভালোবাসে।

Mithijhora, Zee Bangla, Bengali Serial, মিঠিঝোরা, বাংলা সিরিয়াল, জি বাংলা

অভিমান বাঁধ না মানলেও, একমাত্র কারণে রাইয়ের উপর ক্ষিপ্ত শৌর্য্য। তার অনুভূতি নিয়ে ছিনিমিনি খেলেছে রাই। আর অন্যদিকে, নীলুর সঙ্গে মানিয়ে নিতেও শৌর্য্যর নানান সমস্যার হচ্ছে। নীলুর সঙ্গে এক ঘরে থাকবে না সে। সব সময় নীলুকে দোষারোপ করতে থাকে সে নাকি শৌর্য্যকে টাকার লোভে বিয়ে করেছে। নীলুরও রাগ হতে থাকে রাইয়ের উপর। দূরত্ব বেড়ে চলতে থাকে দুই বোনের মধ্যে।

আরো পড়ুন: পড়াশোনা, কবিতাপাঠ, অভিনয় সবেতেই তিনি অনবদ্য! কিছুদিন আগেই বেঁচে ফিরেছেন মৃত্যু মুখ থেকে! জানুন অঞ্জনা বসুর অজানা কথা

অপরদিকে, রাত করে কলেজ থেকে বাড়ি ফেরার সময় গুন্ডাদের কবলে পরে স্রোত। অঘটন ঘটার আগেই ঘটনাস্থলে চলে আসে সার্থক স্যার। গুন্ডাদের সঙ্গে লড়াই করে ছাত্রীকে বাঁচান তিনি। স্রোত তাকে জানায়, লাইব্রেরি থেকে বেরোতে তার দেরি হয়ে যায়। জলদি বাড়িতে যাওয়ার আশায় শর্টকার্ট নিলে গুন্ডারা তাদের গাড়ি আটকে দেয়। পরিস্থিতি বেগতিক বুঝে চালক পালিয়ে যায়। তার বিপদের মুখে পরে স্রোত।

Back to top button