Mithai: টিআরপি কম পেয়ে বিদায় নিতে হচ্ছে তড়িঘড়ি তবুও মিঠাই এমন একটা রেকর্ড করল যেটা এখনো পর্যন্ত কেউ করতে পারেনি! খবরটা দেখেই বেজায় খুশি মিঠাই ভক্তরা

গত দুদিনে মোটামুটি সকলেই জেনে ফেলেছেন যে মিঠাইয়ের সময় পরিবর্তন হচ্ছে। খবরটা পরশুদিন সকালে আমরা দিয়েছিলাম তখন অনেকেই আমাদের অবিশ্বাস করেছিলেন কিন্তু পরবর্তীকালে যখন ডিরেক্টর নিজে একটি নামে সংবাদমাধ্যমে কথাটি বলেন তখন সকলে বিশ্বাস করতে বাধ্য হন। তবে এ কথা ঠিক বোঝা যাচ্ছে মিঠাইতে গল্প পরিবর্তন হবে এবং একধাপে বেশ কয়েক বছর এগিয়ে যাবে। সাধারণত কোন ধারাবাহিক শেষ করার আগে যা করা হয় আর কি।

তবে এবার আপনাদের জানানো যাক একটা সুখবর। অরম্যাক্স মিডিয়ার একটি চার্ট প্রতিমাসে প্রকাশিত হয় সেখানে আমরা দেখতে পাই যে গোটা ভারতের হিন্দি সিনেমার প্রিয় চরিত্র,বাংলা ধারাবাহিকের প্রিয় চরিত্র দের তালিকা। গত বছরের আগস্ট মাস থেকে প্রথম হয়ে আসছে মিঠাই ভারতের সেরা ননফিকশন চরিত্র বাংলা সিরিয়ালের মধ্যে। প্রত্যেক মাসেই চার্ট বেরোয় আর আমরা সকলেই জানি মিঠাই প্রথম হবে।

এই মাসে চার্ট বেরিয়েছে দুদিন আগে এবং সকলেই ভেবেছিলেন যে মিঠাইয়ের জনপ্রিয়তা যেহেতু কমে গেছে মিঠাই এই আসন হারাবে। কিন্তু সকলকে ছবিকে দিয়ে আবার অরম্যাক্স মিডিয়ার সার্ভেতে মিঠাই হল প্রথম। ভারতের বাংলা সিরিয়াল গুলোর মধ্যে সেরা চরিত্র হিসাবে মিঠাই কে আবার বেছে নেওয়া হলো। এই খবরটা পেতে ভক্তদের মন একটু কম খারাপ হচ্ছে।

Mithai

অনেকেই আশা করছেন যে যতদিন মিঠাই থাকবে ততদিন পর্যন্ত মিঠাই প্রথম হবে। এই তালিকা টা তো আর টিআরপি নির্ভর করে নয়। মানুষ কোন চরিত্রকে কতটা ভালোবাসে তার ওপর নির্ভর করছে। আর এই কথা স্পষ্ট যে মিঠাই জনপ্রিয়তায় অন্যান্য ধারাবাহিকের থেকে অনেক এগিয়ে কিন্তু শুধুমাত্র অনলাইনে সকলে দেখে ফেলছেন বলে টিআরপি কমে গেল আর তার জেরে বিদায় নিতে হলো ধারাবাহিককে।

Back to top button