Bangla Serial

Mithai New Promo: দর্শকদের অনুমান সত্যি, শেষ পর্যন্ত মারা গেল মিঠাই রানী! দ্বিগুণ চমক নিয়ে এবার শুরু হচ্ছে নতুন অধ্যায়

মিঠাই সিরিয়ালের নতুন প্রমোতে দেখা যাবে সিদ্ধার্থ সারা জীবনের জন্য তার স্ত্রীকে হারিয়ে নিজেকে আর সামলে রাখতে পারছে না। তবুও জীবনযুদ্ধে হার না মেনে নিজের আর মিঠাইয়ের একমাত্র সন্তান শাক্যকে একা হাতে সে বড় করে তুলছে এবং তাকে নিয়ে ব্যস্ত থাকে সারাদিন।

কিন্তু বাচ্চা ছেলেটা এতটাই দুষ্টু হয়ে গেছে যে শেষমেশ হাঁপিয়ে উঠেছে সিড। বাধ্য হয়ে মিঠাইয়ের ছবির কাছে গিয়ে দাঁড়ায় এবং বলে সে তাদের দুষ্টু ছেলেটাকে আর সামলাতে পারছে না। তারপরেই একটা জিনিস দেখায় এবং সেটা হলো ভাঙা চশমা। বাবার চশমা ভেঙ্গে দিয়েছে ছোট্ট উচ্ছে বাবু। এটা সবার মজা লাগলেও উচ্ছে বাবু কিন্তু খুব রেগে গেছে।

আর তার মধ্যেই আবার শাক্য এতটাই দুষ্টুমি শুরু করে যে বাধ্য হয়ে তার বাবা সবার সামনেই তাকে বকাবকি শুরু করে দেয়। আর তখনই একটা বড়সড়ো সিদ্ধান্ত নিয়ে ফেলে তার বাবা। সে বাচ্চাটিকে বলে যদি এখন সেটা দুষ্টুমি করা না থামায় তাহলে সে বাধ্য হবে তাকে বোর্ডিং স্কুলে পাঠিয়ে দিতে। সেখানে অনুশাসনের মধ্যে থেকে সে এমনি শান্ত হয়ে যাবে। পরিবারের বাকি সকলের মুখ গোমরা হয়ে যায় এটা শুনে কারণ এই বাচ্চা ছেলেটি গোটা পরিবারে প্রাণ হয়ে উঠেছে এখন।


এদিকে দাদা আর ঠাম্মি দুজনে মিঠাইয়ের ছবির কাছে গিয়ে দাঁড়ায় এবং বলে কিছু একটা কর মিঠাই বাচ্চাটাকে বাঁচা। ঠিক সেই সময় যেন ভগবানের দূত হয় আবির্ভূত হলেও এমন কেউ যাকে হুবহু মিঠাইয়ের মতই দেখতে। লোকে বলছে এটা নাকি মিঠাইয়ের যমজ বোন।


মেয়েটি নিজেই দরজা খুলে এবং ঢুকেই বলে সে এসে গেছে মনোহরাতে। নাম তার মিঠি। আসলে এই মেয়েটি হল মিঠাইয়ের ছেলের নতুন প্রাইভেট শিক্ষিকা। দেখতে হলেও চালচলন আর পোশাকে ঠিক তার উল্টো। মিঠাই শাড়ি পরতো আর মিঠি পরেছে ওয়েস্টার্ন পোশাক। এভাবে মিঠাই কে নতুন রূপে দেখে সবাই অবাক এমনকি দর্শকরাও বুঝতে পারছে না আসলে কি মিঠাইয়ের পুনর্জন্ম হলো নাকি এটা সত্যিই মিঠাইয়ের বোন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button