Bangla Serial

Mithai Troll: মুখ ভর্তি মেকআপ তাতেই ডেলিভারি হলো মিঠাইয়ের! “এবার তো হবু মায়েরা হসপিটালে ছুটবে মেকআপ বক্স নিয়ে”, এতটা অবাস্তব গল্প দেখিয়ে চরম Trolled মিঠাই রানী

বাংলা টেলিভিশনের একসময়ের জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার ‘মিঠাই’। সম্প্রতি যার জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে যার জন্য চ্যানেলের পক্ষ থেকে তাকে সন্ধ্যে আটটার স্লট থেকে সরিয়ে সন্ধে ছটা স্লটে করে দেওয়া হয়েছে। তবে ধারাবাহিক কর্তৃপক্ষের তরফ থেকে জনপ্রিয়তা ফিরে আনার জন্য নানারকম নিত্যনতুন প্লট আনা হচ্ছে ধারাবাহিকে। কিন্তু তারপরেও সেরকম ফল হচ্ছে না।

আরে শুধু টিআরপির দিকে নজর দিতে গিয়ে ধারাবাহিকে এমন সব অবাস্তব জিনিস দেখাচ্ছে যার জন্য সোশ্যাল মিডিয়ায় নেটিজেন্দের ট্রলের শিকার হতে হচ্ছে সেই সব ধারাবাহিককে। সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকের গল্পে এমন সব অবাস্তব দৃশ্য দেখিয়েছে, যার জন্য সোশ্যাল মিডিয়াতে একাধিক সমালোচনার সঙ্গে সঙ্গে উঠেছে কটাক্ষ।

প্রসঙ্গত সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকে দেখানো হচ্ছে যে মিঠাই মা হতে চলেছে যার জন্য মদক পরিবারে এখন আনন্দে মেতে রয়েছে। সম্প্রতি মিঠাইয়ের সাধ ভক্ষণের অনুষ্ঠানও দেখানো হয়েছে ধারাবাহিকে। এবার পরবর্তীতে দেখাতে চলেছে যে গুরুদেবের আশ্রমে গিয়ে মিঠাইয়ের একটি পুত্রসন্তান হয়। আর সেই পর্বের কিছু ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে মিঠাইয়ের একটি ছেলে হয়েছে কিন্তু তারপরেও মিঠাইয়ের মেকাপ একটুও নষ্ট হয়নি। চোখে কাজল আইলাইনার ঠোঁটে লিপস্টিক সঙ্গে পরিপাটি মেকআপ। আবার উল্টোদিকে অনেকেই বলছে যে যে বাচ্চাটিকে দেখানো হচ্ছে সেটি প্রায় ৬ থেকে ৭ মাসের বাচ্চা।

May be a close-up of 1 person and indoor
আরে দুটি কে নিয়েই শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে কটাক্ষ। ফেসবুকে কতগুলো ছবি দিয়ে মিঠাইয়ের ছেলে হওয়ার খবর জানিয়েছে এক নেটিজেন। সেখানেই কমেন্ট বক্সে অনেকেই নানা রকম মন্তব্য করেছে। তাদের মধ্যে একজন লিখেছেন, ‘বাচ্চা হলো তবুও মেকাপ নষ্ট হলো না’। আবার অন্য জন লিখেছে, ‘এতো বড়ো মনে হচ্ছে আট নয় মাস বয়স বাচ্চাটার’।

May be an image of 1 person and child

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button