Mithai Troll: “যে তোর্সা এতকিছু করেও দেওর সিডের মন পেলো না সে আবার মিঠিকে জ্ঞান দিচ্ছে এক ছাদের তলায় থাকতে থাকতে ভালোবাসা হয়ে যাবে”! এবার উচ্ছে বাবুর বৌদির দিকে আঙুল তুলে Troll করছে মিঠাই হেটার্সরা

অবশেষে মিঠাই ও সিড এক হতে পারবে এমনটাই আশা করছেন দর্শকরা। কিন্তু মিঠি তার মাঝে বাঁধা হয়ে দাঁড়াবে না তো? এইরকম আরও হাজার রকমের প্রশ্ন যখন মাথায় ঘোরা ফেরা করছে দর্শকদের, তার মাঝেই অন্য একটা দৃশ্য ধরা পড়ছে।

এক কথায় দর্শকরা এটাকে “ঢং” বলেই এড়িয়ে যেতে চাইছে। কিন্তু তার মাঝেও পুরোনো কথা কি ভুলে গিয়েছে নাকি দর্শকরা। এমনিতে মিঠাই কোনও দিনই শুধুমাত্র একটা ধারাবাহিক হয়ে থেকে যেতে পারেনি। বরং নিজের বাড়ির মেয়ে হয়ে গিয়েছে। তাই তার সব ঘটনাই দর্শকরা মনে রেখেছে।

এই যেমন তোর্সার কথা কি ভুলে গিয়েছে নাকি দর্শকরা? কীভাবে প্রথম দিকে সিডের দিকে নজর পেতেছিল তোর্সা। সেই বিষয়ে কি কিছু মনে নেই দর্শকদের। সবই মনে আছে। তখন মিঠাই এর জীবনে অন্যতম সমস্যা হয়ে উঠেছিল। এমনকী শুধুমাত্র সিডকে পাওয়ার জন্য সম্পূর্ণ অন্য একজনকে বিয়ে পর্যন্ত করে ফেলল।

সোমদাকে বিয়ে করে সিডের বাড়ির বৌদি হয়ে এসেছিল তোর্সা। যাতে একসঙ্গে একই বাড়িতে থাকলে অনেক বেশি সময় কাটাতে পারবে। কিন্তু সিড তখনতো ওদিকে মন দেয়ইনি। উল্টে এখন যখন মিঠাইকে নিয়ে কষ্ট পাচ্ছিল সিড তখন বাড়ি থেকে মিঠিকে নিয়ে প্রেসার দেওয়া হচ্ছে।

এই মিঠির সঙ্গে সম্পর্ক তৈরি নিয়ে বেশ ভালোরকম ভাবেই আগুনে ঘি ঢালছেন সিডের ঠাম্মা। তার মাঝে আবার তোর্সা বলছে, নরমাল জীবন কাটাতে কাটাতে মিঠি আর সিডের মধ্যে ভালোবাসা হয়ে যাবে। এক কথায় দর্শকরা আর এগুলো কিছুই নিতে পারছে না। মিঠাই আর সিদ্ধার্থের এতদিনের কষ্টের পর আর কাউকে নয়, মিঠাই আর সিডকেউ দেখতে চায় শুধু।

Back to top button