হাতে বন্দুক উঁচিয়ে পিসেমশাই ওমি আগরওয়ালদের দিকে তেড়ে গেল! দৃশ্য দেখে নেট দুনিয়ায় হাসির ঝড়

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই এটা আলাদা করে বলার কিছু নেই। দীর্ঘ সময় ধরে টিআরপি লিস্টে শীর্ষে থেকেছে এই ধারাবাহিক। এসেছে একাধিক নতুন মুখ এবং নতুন টুইস্ট। যার জেরে তা আরও আকর্ষনীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে।

কিন্তু সিদ্ধার্থ-মিঠাই কেমিস্ট্রি প্রায় এক মাসের ওপর দর্শকরা দেখতে পাচ্ছে না বলে হতাশ। এদিকে আবার কে সিদ্ধার্থকে মারার চেষ্টা করলো সেটা দর্শকরা জানলেও এখনো বার করতে পারল না খুঁজে সিড নিজে।

একটা রহস্যের পরিস্থিতি তৈরি হয়েছিল কিন্তু মাঝখানে এন্ট্রি নিল স্যান্ডি আর পিঙ্কি আগারওয়ালের বিয়ে। আজকে দেখা যাবে কিভাবে পিঙ্কিকে তুলে নিয়ে স্যান্ডির সঙ্গে বিয়ে দেওয়া হচ্ছে মনোহরাতে।

সেইসঙ্গে দেখানো হবে যে আগারওয়ালরা বন্দুক নিয়ে দাঁড়িয়ে রয়েছে মোদক পরিবারের দিকে। এদিকে আবার মিঠাইসহ পরিবারের সবাই বন্ধুকে নিয়ে তাদের দিকে উঁচিয়ে রয়েছে।

Bengali serial
সবথেকে মজাদার বিষয় হলো পিসেমশাই বন্দুক উঁচিয়ে তাকিয়ে রয়েছে ওমি আগারওয়ালদের দিকে। বিষয়টি বেশ হাস্যকর লেগেছে দর্শকদের কাছে। তাই সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল হয়ে যায়। কারণে পিসেমশাই একবার নিজেই মারতে চেয়েছিল সিদ্ধার্থকে। আর তার জন্য হাত মিলিয়েছিল ওমি আগরওয়ালের সঙ্গে। আজকে দেখার বিষয় স্যান্ডি আর পিঙ্কির বিয়ে হয় কিনা।

Back to top button