Mithai: উমা’তে যা গাঁ’জাখুরি দেখানো হচ্ছে তার ১০০ গুণ বেশি গাঁ’জা দেখানো হচ্ছে মিঠাইতে! গান-বাজনা করেই যদি কোমা থেকে বার করা যাবে তাহলে মেডিকেল সায়েন্স পড়ার কী দরকার? প্রশ্ন তুললেন একনিষ্ঠ জলসা ভক্ত

পূর্ব হোক অথবা পশ্চিম মিঠাই কে সারাক্ষণ দোষারোপ করতে ছাড়েন না কিছু স্টার জলসার ভক্তরা। এরা কিন্তু নির্দিষ্টভাবে স্টার জলসার কোন ধারাবাহিকের ভক্ত সেটা না এরা চ্যানেলেরই ভক্ত। মিঠাই ধারাবাহিককে টার্গেট করে উল্টোপাল্টা সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেওয়া এদের স্বভাব।

Holla Party

গতকাল মিঠাই তে দেখানো হয়েছে মিঠাই কে জ্ঞান ফেরানোর জন্য হল্লা পার্টি গান বাজনা করেছে। আসলে বুদ্ধিটা তোর্সা দিয়েছে তার কারণ মিঠাই তো হৈ হুল্লোড় করতে ভালোবাসতো, তাই যদি কোন ভাবে এই হইহুল্লোড় তার কানে যায় আর তার জ্ঞান ফিরে আসে।

Holla Party

এটাই চেষ্টা করা হয়েছে। হ্যাঁ একটা বিষয় একটু অবাক লেগেছে যে হাসপাতালের মধ্যে এভাবে গান বাজনা কি করা যায়? কিন্তু স্টার জলসার ভক্তরা যেভাবে অন্য বিষয় কে তুলে ধরছেন তাতে বোঝা যাচ্ছে যে তাদের রাগটা মিঠাইয়ের উপর।

Holla Party

তাদের বক্তব্য যে মিঠাই তে গাঁ’জাখুরি গল্প দেখানো হচ্ছে। শুধুমাত্র গান-বাজনা দিয়েই যদি কোমা পেশেন্টকে জ্ঞান ফেরানো যায় তাহলে পাঁচ বছরের এমবিবিএস পড়ার কোন দরকার নেই। এরকম আরো বেশ কিছু কথা। অনেকেই এই পোস্টকে সমর্থন করেছে তবে তারা ব্যক্তিগতভাবে স্টার জলসার ভক্ত। তবে পাল্টা দিয়েছেন মিঠাই ভক্তরা।

Holla Party

তারা স্পষ্ট করে দিয়েছেন যে মিউজিক থেরাপি বলে একটা জিনিস হয় মেডিকেল সায়েন্সে। সেই সম্পর্কে যদি এই স্টার জলসার মাথামোটা ভক্তরা গুগলে পড়ে নেয় তাহলে খুব ভালো হয়।

Holla Party

হ্যাঁ হাসপাতালের ভেতর গান বাজনা করাটা একটু অদ্ভুত লেগেছে মিঠাই ভক্তদের কিন্তু একজন কোমা পেশেন্টকে মিউজিক থেরাপি দেওয়া কিন্তু নতুন কোন বিষয় নয়। এখন দেখা যাক মিঠাই এর জ্ঞান কীভাবে ফেরে।

Holla Party

Back to top button