রিকি দ্য রকস্টারের সঙ্গে মিঠাইয়ের নতুন কভার এসে গেল!তার মানে ট্র্যাক চলবে অনেকদিনই, সহজেই ধরা দেবেনা সিড

বাঙালি একটু মন খুলে হাসতে চায়। সিরিয়াল তো সে দেখে বিনোদনের জন্য কিন্তু বেশি কূটনামি তার সহ্য হয় না। গুরুগম্ভীর পারিবারিক সিরিয়াল মানুষ পরিবারের সঙ্গে বসে থাকে কিন্তু এমন যদি সিরিয়াল হয় যে পরিবারের সঙ্গে দেখে হাসতে থাকবে তাহলে মজাটাই আলাদা।

এখন ঠিক যে ফ্লেভারটা দিচ্ছে মিঠাই। বলতে গেলে বাংলা সিরিয়ালে এখন একমাত্র হাসির ট্র্যাক ধরে রেখেছে মিঠাই রানী। প্রত্যেকটা সিরিয়ালে গুরুগম্ভীর কচকচানি, সেইসঙ্গে ধূলোকণা সিরিয়ালে তো ফুলঝুরির ন্যাকামি দেখে মাথা গরম সকলের। কিন্তু মিঠাইতে আটটা থেকে সাড়ে আটটায় রিকি দ্য রকস্টারের পাগলামো দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শকরা।

মিঠাই একবার দেখতে বসলে হাসতে হাসতে উল্টে পড়ছেন দর্শকরা অনেকে বলছেন যে, আর মীরাক্কেলের দরকার নেই। মন খারাপ থাকলে মিঠাইয়ের চলতি সপ্তাহের এপিসোড গুলো দেখো, মন এমনিই ভাল হয়ে যাবে।বিশেষ করে আজকের এপিসোডে পিসির দিকে যেরকম ভাবে এগিয়ে গেল রিকি তা দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা।

এত সহজে রীতি নিজের আসল পরিচয়টা প্রকাশ করবে না তার কারণ ওই বাড়িতে তো পিসেমশাইয়ের যাতায়াত আছে। তাই রিকি হিসাবেই সে ঐ বাড়ীতে থেকে সমস্ত প্রমাণ জোগাড় করে তারপরে সামনে আসবে সিদ্ধার্থ রূপে। সেইজন্য নিজের এরকম পাগলামো তাকে বজায় রাখতে হবে যদিও দর্শকরা সেটাকে ভালোই এনজয় করছেন।

Mithai new promo

আর মনে হচ্ছে যে এই ট্রাকটা খুব সহজে শেষ হবেনা কারণ এর মধ্যেই আমাদের কাছে পৌঁছে গেছে মিঠাইয়ের নতুন কভারের এক্সক্লুসিভ ছবি।সেখানে আমরা দেখতে পাচ্ছি রিকি দ্য রকস্টারের সঙ্গে দাঁড়িয়ে রয়েছে মিঠাই। তাই বোঝা যাচ্ছে যে, খুব তাড়াতাড়ি রিকির গল্পটা শেষ হবে না।যদিও গুরুগম্ভীর সিদ্ধার্থকে এইভাবে দেখতে পেয়ে দর্শকরা তো বিশ্বাসই করতে পারছেন না যে এটাই কি সেই সিড? তবে তাদের উদ্দেশ্যে বলে রাখি যে হ্যাঁ এটাই সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবু।

Back to top button