মিঠাইয়ের ঝুলিতে অনন্য সম্মান! গুগলের কীবোর্ডে মিলছে শুধুমাত্র সিদ্ধার্থ মিঠাইয়ের জিআইএফ!খড়ি-পিহুর দেখাই নেই

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই। এতদিন সিরিয়ালে দেখানো হয়েছে সুখের সমাহার তবে গতকাল থেকে শুরু হয়েছে দুঃখের গল্প। নকল রং এসেছিল ওড়িশা থেকে তাই সিদ্ধার্থ প্রকৃত ঘটনা খতিয়ে দেখতে গাড়ি করে রওনা দেবে ওড়িশা। আর পথেই ঘটবে প্রোমোতে দেখানো সেই ইচ্ছাকৃত দুর্ঘটনা।

তাই গতকাল থেকেই মন খারাপ মিঠাই ভক্তদের। তারা সিদ্ধার্থ আর মিঠাইয়ের রোমান্সকে মন ভরে দেখে নিতে চাইছেন কারণ আগামী দিনে যে কী হতে চলেছে তা তো তারা জানেন না। কবে আবার মিঠাই আর সিদ্ধার্থকে একসঙ্গে দেখতে পাবেন তা দেখার জন্য এখন অনেক অপেক্ষা করতে হবে দর্শককে।

কিন্তু এর মাঝেই দর্শকদের মধ্যে মিলল একটু খুশির ছোঁয়া। গতকাল ফেসবুক আর হোয়াটসঅ্যাপে যে ঘটনাটা দেখা গেল তা দেখে ভীষণ উৎসাহিত মিঠাই এর ভক্তরা। তারা বলছেন যে এই জন্যেই মিঠাই এবং সিদ্ধার্থের জুটিটা সেরা আর বাংলার এক নম্বর সিরিয়াল মিঠাই এমনি এমনি হয়নি।

কিন্তু কী এমন হয়েছে যার জন্য মিঠাই ভক্তরা এত খুশি?তার কারণ হলো হোয়াটসআপ এবং ফেসবুকে আপনি যদি জিআইএফ অপশনে যান এবং সেখানে যদি সার্চ বাটনে সিদ্ধার্থ, মিঠাই, সৌমিতৃষা এর মধ্যে যেকোনো একটা লিখেন তাহলে আপনাকে দেখাবে মিঠাইয়ের বিভিন্ন দৃশ্যের জিআইএফ। যা এখন ফেসবুকে ভীষণ পপুলার হয়ে গেছে।মিঠাই এর এক ভক্ত জিনিসটি খুঁজে পান এবং তিনি ফেসবুকে দেন বিষয়টি তারপর থেকে ফেসবুক এবং হোয়াটসঅ্যাপে ছেয়ে যাচ্ছে মিঠাইয়ের জিআইএফ।

WhatsApp Image 2022 04 17 at 9.14.22 AM

 

আমাদের পক্ষ থেকে এবার সার্চ করে দেখা হয় মিঠাই এর মত কি বাকি তারকাদেরও জিআইএফ পাওয়া যাচ্ছে? কিন্তু অবাক ব্যাপার হলো খড়ি বা পিহু লিখেও আমরা তাদের কোনো জিআইএফ পাইনি।তাই বলা যায় যে মিঠাই এর জনপ্রিয়তা এতটাই যে এখন গুগল কীবোর্ডেও মিঠাইকে আমরা দেখতে পাচ্ছি।

Back to top button