খড়কুটোর পটকা গ্যাংয়ের কিডন্যাপিংকে হুবহু কপি করে রিকিকে কিডন্যাপ করল মিঠাইয়ের হল্লা পার্টি! ভয়ঙ্কর অভিযোগ নেটপাড়ায়

বিনোদন বলতেই এখন আমরা বুঝি সিরিয়াল। করোনা পরিস্থিতিতে দুই বছর বাইরে সেরকমভাবে বেরোয়নি মানুষ তাই বাইরে গিয়ে সারাক্ষণ হইহুল্লোড় করার অভ্যাস নেই মানুষের।বাড়িতেই টিভি সিরিয়াল দেখে তারা নিজেদের দৈনন্দিন একঘেয়েমি দূর করে।

জি বাংলা আর স্টার জলসা দুই চ্যানেলেই অজস্র সিরিয়াল দেখানো হয়, যার কনটেন্টও ভিন্ন। জি বাংলা মূলত নারী ক্ষমতায়নের গল্প বলে অন্যদিকে স্টার জলসা কিছুটা পারিবারিক গল্প দেখায় যদিও অনেকাংশেই তা কূটনামি ভরা থাকে। জি বাংলাতেও কূটকচালি অবশ্য কম থাকে না‌। তবুও মানুষ মিলিয়ে মিশিয়েই দেখে।

 

জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। টিআরপি রেটিং তালিকায় মিঠাই বরাবর এক থেকে তিনের মধ্যে থেকেছে। টানা 44 সপ্তাহ ধরে টিআরপি রেটিং তালিকায় মিঠাই শীর্ষস্থান ধরে রেখেছিল। পরে স্টার জলসার গাঁটছড়া মিঠাইয়ের থেকে টপারশিপ কেড়ে নেয়।

Gungun Kidnapped

মিঠাইতে এখন রকস্টার রিকিকে কিডন্যাপ করে নিয়ে যাবে আজকের এপিসোডে। সেই প্রোমো আমরা গতকালই দেখেছি। আর আজকের এপিসোডের জন্য সকলের উৎসাহ তুঙ্গে। কিন্তু আজ সকাল থেকেই ফেসবুক সরগরম একটা অভিযোগে। মিঠাই নাকি খড়কুটোর কপি করেছে। খড়কুটোর ভক্তরা সকাল থেকে এই নিয়ে ঝামেলা জুড়েছেন ফেসবুকে।

খড়কুটোয় পটকা গ্যাং ডাকাত সেজে গুনগুনকে কিডন্যাপ করেছিল। সেই প্রোমো দেখিয়ে তারা বলছে ঠিক একইভাবে রিকিকে কিডন্যাপ করছে মিঠাই আর হল্লাপার্টি‌।তাই মিঠাই কপি করেছে। যদিও মিঠাই ভক্তরা এই অভিযোগ মানতে নারাজ।

Back to top button