Nipa Mithai: ডায়েট করতে গিয়ে ডিপ্রেশনে চলে যাচ্ছে মিঠাইয়ের ছোট্ট ননদ নীপা! নিজের করুণ অবস্থা ফাঁস করলেন “নীপা” অভিনেত্রী ঐন্দ্রিলা নিজেই, বাঁচাতে পারবে তো তার “পুলিশবাবু”?

ডায়েট। না চাইলেও এই জিনিসটাকে আপন করেই নিতে হয় আমাদের একদিন না একদিন। একেবারে অযাচিত একটা জিনিস কিন্তু তবুও আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকে এই বিষয়টা।

আর তারকা হলে তো কথাই নেই। ফিট সুন্দরী ছিমছাম থাকতেই হবে। গ্ল্যামার ওয়ার্ল্ড বলে কথা। তাই তো অভিনয় আসার আগে যেমন তেমন ফিগার থাকুক না কেন একবার জনপ্রিয় হয়ে গেলে তা ধরে রাখতে আকর্ষণীয় ফিগার গড়ে তুলতেই হবে, এটাই হলো গ্ল্যামার দুনিয়ায় টিকে থাকার বীজমন্ত্র। তাই যারা খেতে ভালোবাসে তাদেরকেও সমস্ত খাবার দাবার বাদ দিয়ে সেদ্ধ, আধ সেদ্ধ খেয়েই বেঁচে থাকতে হয়।

কিন্তু এমনটা করতে গেলে যে নিষ্ঠা প্রয়োজন তার সঙ্গে না চাইলেও চলে আসে দুঃখ। আসলে যারা ভোজন রসিক তাদের কাছে দিনের বেশিরভাগ অংশটা জড়িয়ে থাকে নানা ধরনের সুস্বাদু এবং মুখরোচক খাবার। সেগুলো যদি তাদের মুখের সামনে থেকে হঠাৎ করে সরিয়ে নেওয়া হয় তাহলে তো কষ্ট হবেই। ঠিক এমনটাই হয়েছে মিঠাই ধারাবাহিকের নীপার।

Bengali actress

এই দুষ্টু মিষ্টি চরিত্রে আর মিঠাইয়ের ছোট্ট ননদের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। একেবারে শিশুশিল্পী হিসেবে টেলিভিশনের পর্দায় আত্মপ্রকাশ করে আজ জনপ্রিয় ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হয়ে উঠেছেন তিনি। তবে এত অধ্যাবসায়ের সাথে সাথে ছিল ডায়েট। একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে যেখানে নায়িকাকে দেখা গেছে ডায়েট করার জন্য তিনি বন্ধু আহবান ফিরিয়ে দিলেন।

ভিডিওতে দেখা গেছে কেউ একজন ফোন করে তাকে বিরিয়ানি খাওয়ার জন্য আহ্বান করছে কিন্তু তাকে হ্যাঁ বলার আগেই মনে পড়লো নিজের ডায়েটের কথা। সঙ্গে সঙ্গে মন থেকে না চাইলেও ডাইডের কথা মনে রেখে নাকোচ করে দিলেন ঐন্দ্রিলা। কিন্তু ফোন রাখার পরেই বিষন্ন হয়ে গেল তার মন। নিশ্চয়ই বিরিয়ানির কথা মনে পড়ে কান্না পেয়েছ তার। ভিডিওটা বেশ মজার লেগেছে দর্শকদের এবং অনেক ভক্তটাই লিখেছে তারা নীপার জায়গায় থাকলে কখনোই সেই অফার ফিরিয়ে দিত না।

Back to top button