বন্ধুর নামে কলঙ্ক মিশকা তবু ওর পেটে সূর্যের সন্তান! মিশকার এমন করুণ মৃত্যুকে কি আপনি সমর্থন করেন?

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকটি প্রথমদিন থেকে টিআরপির টপের জায়গা দখল করে চলেছে। বর্তমানে ধারাবাহিকে একের পর এক আসছে ধামাকাদার পর্ব। বহু বছর পর সূর্য (Surjo) ও দীপার (Deepa) মিল হওয়ার পরও তাদের জীবনে বিপদ এখনও কাটলো না। এতদিন ভুল রিপোর্ট দেখে ভুল বুঝে নিজের জীবন থেকে দীপাকে দূরে করে দিয়েছিল সূর্য।

সম্প্রতি আসল রিপোর্ট সামনে আসতেই নিজের ভুল বুঝে দীপার কাছে ক্ষমা চায় সূর্য। দীপাও সূর্যকে ক্ষমা করে দিয়ে তার জীবনে ফিরে যায়। দুজনে নতুন জীবন শুরু করার জন্য নিজেদের তৈরী করে। কিন্তু তার আগেই এল আরও এক নতুন বিপদ। ধারাবাহিকের ভিলেন আবার এক নতুন প্ল্যান নিয়ে ফিরে এল। মিশকাই (Mishka) এতদিন দীপাকে সূর্যের থেকে দূরে রেখেছিল।

সূর্যের স্পার্ম ব্যবহার করে মিশকা অবৈধ ভাবে সূর্যের সন্তানের মা হয়। মিশকা দাবি করে, সূর্যের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের কারণেই মিশকা প্রেগনেন্ট হয়েছে। যদিও মিশকার কথা কেউ বিশ্বাস করে না। অন্যদিকে দীপা বুঝতে পারে, এর পেছনে রয়েছে বড় কোনও ষড়যন্ত্র। দীপা মিশকার চক্রান্ত সকলের সামনে ফাঁস করতে উঠেপড়ে লাগে।

সূর্যের সামনে আসে মিশকার আসল রূপ। সূর্য বুঝতে পারে, মিশকার জন্যই তার সুখের সংসার ভেঙে চুরমার হয়ে গিয়েছিল। তাই মিশকার থেকে এর পেছনে লুকিয়ে থাকা আসল সত্যি জানার জন্য মিশকার বাড়ি যায় সূর্য। আর সেখানেই রেগে গিয়ে নিজেকে গুলি করতে গিয়ে মিশকাকে গুলি করে সূর্য।

আরও পড়ুনঃ ‘লাবণ্য’ চরিত্রে আর দেখা যাবে না রূপাঞ্জনাকে! পেলেন নতুন কাজ! অনুরাগের ছোঁয়া ছেড়ে দিলেন

সূর্যের হাতে কি তবে মিশকা মারা যাবে? ইতিমধ্যে এই পর্ব নিয়ে অনেকে অনেক মন্তব্য করতে শুরু করেছে। কারোর মতে, মিশকা সূর্যের বন্ধু হওয়ার নাম করে সুযোগের অসৎ ব্যবহার করেছে, তার এমন শাস্তি হওয়া উচিত। আবার কেউ কেউ বলছেন, যেহেতু মিশকার পেটে সূর্যের সন্তান। তাই মিশকার মৃত্যু লেখক নাই আনতে পারে। মিশকার ভুলের শাস্তি তার সন্তানের পাওয়া উচিত নয়।

Back to top button