‘লাবণ্য’ চরিত্রে আর দেখা যাবে না রূপাঞ্জনাকে! পেলেন নতুন কাজ! অনুরাগের ছোঁয়া ছেড়ে দিলেন

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিকের নাম অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। লাগাতার এই বাংলা ধারাবাহিকটি (Bengali Serial) প্রথম স্থানে দাপট দেখাচ্ছে। চলতি সপ্তাহে এই ধারাবাহিকের টিআরপির আশেপাশে নেই অন্য কোনও ধারাবাহিক।‌ বলা যায় টিআরপির দুনিয়ায় প্রথম স্থানটি এই ধারাবাহিকটি কার্যত পাকাপাকি ভাবে দখল করেছে।

সূর্য-দীপার গল্প, সোনা-রূপার দারুন অভিনয়, মিশকার ছল চাতুরী সবকিছু পেরিয়ে আর‌ও একজনের চরিত্র একজনের অভিনয় এই ধারাবাহিকের মূল পাথেয়। আর তিনি হলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। এই ধারাবাহিকের অন্যতম কেন্দ্রীয় চরিত্র লাবণ্য সেনগুপ্ত। বাংলা টেলিভিশনে শাশুড়ির সংজ্ঞা বদলে দিয়েছে এই চরিত্রটি।‌

জানা যায়, যদিও এই ধারাবাহিকটি প্রথমে করবেন না বলেই সিদ্ধান্ত নিয়েছিলেন রূপাঞ্জনা। কিন্তু কোভিড পরবর্তী সময়ে এই ধারাবাহিক করার সিদ্ধান্ত নেন তিনি। আর এবার অভিনেত্রী নাকি ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন বলে খবর। তিনি যদি এই ধারাবাহিক ছেড়ে দেন তাহলে বিরাট বড় ধাক্কা খাবে অনুরাগের ছোঁয়া। কারণ অন্যতম গুরুত্বপূর্ণ কেন্দ্রীয় চরিত্র হচ্ছে লাবণ্য সেনগুপ্তর চরিত্র। লাবণ্য এবং দীপার সম্পর্কের সমীকরণ এই ধারাবাহিকের অন্যতম উপজীব্য।

তাহলে কী সত্যি সত্যিই ধারাবাহিক ছাড়ছেন অভিনেত্রী? এই বিষয়ে জানা গেছে, না, আসলে ধারাবাহিক ছাড়ছেন না তিনি। বরং নতুন একটি চরিত্রে অভিনয় করতে চলেছেন। যেখানে তাকে একজন ওসির চরিত্রে দেখা যাবে। আর পুলিশ অফিসারের চরিত্রে সেই পোশাকেই ধরা দিলেন অভিনেত্রী।

আরও পড়ুনঃ মরেনি মিশকা! স্মৃতি হারিয়ে সন্ন্যাসিনী হয়ে ফিরছে সেনগুপ্ত পরিবারে! ফাঁস নতুন লুক

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, এক্ষুনি তৈরি নয়, একটা নতুন চরিত্রের জন্য পোশাকের ট্রায়াল দিলাম। এরপর হ্যাশট্যাগ দিয়ে অভিনেত্রী লিখেন ওসি সুধা মালাকার, কালিয়াচক। অর্থাৎ দেখেই বোঝা যাচ্ছে কালিয়াচকের ওসি হয়ে এবার পর্দায় ধরা দিতে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। তবে সিনেমা, ধারাবাহিক না ওটিটি কোন মাধ্যমে ধরা দেবেন তিনি তা এখনও জানা যায়নি।

Back to top button