জীবনের প্রথম পুরস্কার বয়ফ্রেন্ডকে নিয়ে গ্রহণ করলেও উৎসর্গ করলেন দূরে সরে যাওয়া মাকে! পর্দার ভিলেন মিশকা ট্রোল থেকে আদায় করলেন মানুষের সম্মান! বললেন গালাগালি শুধু তাঁরই প্রাপ্য

একটা ধারাবাহিকে নায়ক-নায়িকার সাথে সমান গুরুত্ব পায় খলনায়িকাও। কারণ একটা ধারাবাহিকের সফলতার পিছনে খলনায়িকার গুরুত্বও অনেকটাই বেশি। খলনায়িকা না থাকলে একপ্রকার ধারাবাহিক এগোবেই না বলা যায়। দর্শকদের কাছে ধারাবাহিকে যত ট্যুইস্ট আসবে, ততই ভালো। আর এই ট্যুইস্ট বেশিরভাগ সময়ই খলনায়িকার জন্যই আসে। ধারাবাহিক হয়ে ওঠে জমজমাট। তাই টিআরপিতেও এগিয়ে থাকে সেসকল ধারাবাহিক। যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে প্রথম থেকেই একের পর এক ট্যুইস্ট আসছে অনেকটাই খলনায়িকার জন্য।

পাশাপাশি অন্যান্য খলনায়িকার থেকে ‘অনুরাগের ছোঁয়া’র খলনায়িকা একটু বেশি প্রিয় দর্শকদের। মস্তিষ্ক সুন্দরীর যেমন অভিনয়, তেমন তার রূপ। অভিনয় দেখে রাগ হলেও রূপে ভুলছেন দর্শক। অনেকের মনেই প্রশ্ন, নায়িকার পদ ছেড়ে খলনায়িকাই কেন হলেন তিনি? মিশকা ওরফে আহনা দত্ত-er কথায়, “নেতিবাচক চরিত্রে অভিনয় করা ভীষণই কঠিন ব্যাপার। কারণ নিজেকে বিশ্বাস করাতে হয়, তুমি যেটা নও, সেটা তোমাকে হতে হবে, আর সে জন্যই আমার মনে হয়েছে মিশকা আমার কাছে একটা ‘ক্লাস’, একটা ‘সেশন’। আমি এই চরিত্রটাতে অভিনয় করতে-করতেই অভিনয় শিখছি”।

‘অনুরাগের ছোঁয়া’ তাঁর প্রথম ধারাবাহিক। আর এই ধারাবাহিক থেকেই অহনা বিশাল জনপ্রিয় হয়েছেন। এবার এই ধারাবাহিকই এনে দিল তাঁর ঝুলিতে সেরা অভিনেত্রীর পুরস্কার। টিভি ৯ চ্যানেলের পক্ষ থেকে অনুষ্ঠিত সেরা অভিনেত্রীর পুরস্কার তিনি অর্জন করলেন। জীবনে অভিনয়ের জন্য পাওয়া তাঁর এটাই প্রথম পুরস্কার। পুরস্কার গ্রহণ করে তিনি তাঁর পেজে একটি পোস্ট করেন যেখানে তিনি টিভি ৯, এসভিএফ, স্টার জলসা, তাঁর মিশকা চরিত্রটিকে ও দর্শকদের ধন্যবাদ জানান। পাশাপাশি পরিচালক ও যাদের সাথে কাজ করেন, তাঁদের সকলের কাছে তিনি কৃতজ্ঞ।

এসবের মাঝে ভোলেননি নিজের জীবন সঙ্গিনীকেও। তাঁর ভালোবাসার মানুষ দীপঙ্কর রায়ের নাম উল্লেখ করে তিনি লিখলেন, ‘I LOVE YOU D for having the biggest smile on your face watching me receive the award’। সবশেষে নিজের মায়ের কোথাও উল্লেখ করেন, লেখেন ‘মিস ইউ মা’। সম্প্রতি কিছুদিন ধরে চর্চায় আছেন আহনা দত্ত। রিল লাইফের ভিলেন হিসাবে বিখ্যাত এই নায়িকা। এবার রিয়েল লাইফেও ভিলেন বানিয়ে ছেড়েছে নেটদুনিয়াও। অল্প বয়সেই নিজের দক্ষতায় জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী অহনা। তিনি এমন একজন ভিলেন, যাঁকে এতো ভালোবাসা দিয়েছেন দর্শক।

দর্শকদের সেই ভালোসা নিমেষেই শেষ হয়ে গেল অহনার জন্মদিনের দিন তাঁর মায়ের করা একটি ফেসবুক পোস্ট দেখে। অহনা সিরিয়ালে কাজ পেতেই মায়ের দমদমের ফ্ল্যাট ছেড়ে চলে আসেন টালিগঞ্জে। তারপরই প্রেম সম্পর্কে জড়িয়েছেন ‘অনুরাগের ছোঁয়া’র রূপটান শিল্পী দীপঙ্করের সঙ্গে। কিন্তু অহনার মায়ের অভিযোগ অহনার এই প্রেমিককে নিয়ে। তিনি দাবি করেন দীপঙ্কর ‘বিবাহিত’। এমনকি সোশ্যাল মিডিয়াও অহনার উপর ‘ঘর ভাঙার’ অভিযোগ তুলছেন তিনি। যদিও অহনা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দীপঙ্করের সঙ্গে পারমিতা নামে মেয়েটির বিয়ে হলেও তাঁরা এখন আইনি বিচ্ছেদে রয়েছেন। তারপরই মিশকার সঙ্গে দীপঙ্কর সম্পর্কে এসেছেন। তাই বাস্তবে তিনি কারোর ঘর ভেঙেছেন- এই দোষারোপটা সম্পূর্ণ ভুল।

Back to top button