দীপাকে সরাতে সূর্যর স্পা র্ম দিয়ে মা হবে মিশকা! বাংলা সিরিয়ালে এমন পর্ব কেউ দেখায়নি

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) । এই ধারাবাহিকটি (Serial ) দর্শকদের জনপ্রিয়তার কারণে শ্রেষ্ঠ ধারাবাহিকের তকমা পেয়েছে। দর্শকরা ভীষণ রকম পছন্দ করেন এই ধারাবাহিকটি। আর সেই কারণেই তো টিআরপিতে (TRP) প্রথম বা দ্বিতীয় স্থানের বাইরে যায় না অনুরাগের ছোঁয়া। বলাই বাহুল্য ধারাবাহিকের ক্ষেত্রে এক অভাবনীয় সাফল্য।

সূর্য-দীপার জীবনে কবে থামবে ঝড়?

যদিও প্রথমদিকে এই ধারাবাহিকের অন্য গল্প থাকলেও বর্তমানে গল্প অনেকটাই বদলে গেছে। নায়ক-নায়িকা সূর্য দীপার জীবনে ঝড় উঠেছে বহুদিন আগে থেকেই । সেই ঝড় যেন থামার নাম‌ই নেয় না। দর্শকরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করে বসে রয়েছেন কবে আবার সূর্য দীপার মধ্যে সমস্ত সম্পর্ক স্বাভাবিক হবে। কিন্তু সম্পর্ক যে কবে স্বাভাবিক হবে তা বোধ হয় জানেন না খোদ নির্মাতারাও।

গল্পের সেই জমাটি বুনন হারিয়ে গেছে। গল্পের গরু অনেকাংশেই গাছে উঠছে। তবে শুধুমাত্র সোনা-রূপার অভিনয় এবং সূর্য-দীপার মধ্যে কবে মিলন হবে এই আশায় বুক বেঁধে দর্শকরা এই ধারাবাহিক দেখে চলেছেন। কিন্তু সম্পর্ক যেন আর ঠিক হচ্ছে না।

কেন দীপাকে ভুল বুঝেছিল সূর্য?

আর এই সম্পর্ক ঠিক না হওয়ার পিছনে অন্যতম মূল কারণ হলো এই ধারাবাহিকের খলনায়িকা মিশকা। সে সূর্যকে ভালোবাসে। কিন্তু সূর্যর সঙ্গে বিয়ে হয়ে গেছে দীপার। কিন্তু সে তাদেরকে আলাদা করতে তৎপর। আর তাই দুই সন্তানের বাবা সূর্যকে সে বলেছে সে নাকি কোনদিনও সন্তানের বাবা হতে পারবে না। কারণ তার মধ্যেই সেই ক্ষমতাই নেই।

আর বেস্ট ফ্রেন্ড মিশকার কথাকে বিশ্বাস করে সূর্য প্রতিটা পদে দীপাকে তীব্র অপমান, অসম্মান করেছে। একবারের জন্যও নিজের স্ত্রীয়ের কথা শোনেনি সূর্য। মিশকার কথা শুনে তার মনে বদ্ধমূল ধারণা ছিল সোনা এবং রূপা ‌দীপা এবং কবীরের অবৈধ সম্পর্কের ফল। আর তাই কবীরকে ঘিরে দীপাকে নানা নোংরা ইঙ্গিত করে অপমান করে সূর্য। যদিও সূর্যের ভুল ভাঙানোর চেষ্টা করলেও সেই ভুল ভাঙেনি।

কোন নতুন পরিকল্পনা করতে চলেছে মিশকা?

তবে সম্প্রতি ডিএনএ টেস্টের রিপোর্ট দেখে চক্ষু চড়ক গাছ হয়ে গেছে সূর্যর। সে জানতে পেরেছে সোনা এবং রূপা তারই সন্তান। কিন্তু দীপা সূর্যকে ক্ষমা করেনি। যে পুরুষের কাছে নিজের স্ত্রীয়ের থেকে একটি কাগজের মূল্য বেশি হয় সেই পুরুষকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সে। অন্যদিকে দীপা-সূর্য এক হয়ে যাবে এই ভেবে আশঙ্কাগ্রস্ত মিশকা। আর তাই এক বিরাট বড় পদক্ষেপ নিতে চলেছে সে। সে ফার্টিলিটি ক্লিনিকে গিয়ে জানতে পেরেছে সূর্যর ফ্রোজেন স্পার্ম রাখা রয়েছে। সূর্যকে ফাঁসানোর জন্য এবার সূর্যর স্পার্ম নিয়ে মিশকা প্রেগন্যান্ট হ‌ওয়ার চিন্তা করছে। এই ঘটনা ঘটলে সূর্য- দীপার মধ্যে যে বিচ্ছেদ চিরতরে নিশ্চিত তা বলাই বাহুল্য।

Back to top button