ফেঁসে গেল মিশকা, আদালতে রাশি রাশি মিথ্যে বলেও শেষ রক্ষা হল না ‘পচা আন্টির!’ মুখোশ খুলে দিল শেফালী

অনুরাগের ছোঁয়া (anurager chhowa) স্টার জলসার (star jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিকে মোড় ঘুরিয়েছে গত সপ্তাহের কাহিনী। গত সপ্তাহে দেখানো হয়েছে মিশকা (mishka sen)রুপাকে মে’রে ফেলার সিদ্ধান্ত নেয় এবং সেই মতো কাজও করে। গাড়ির ধাক্কায় কোমায় চলে যায় রুপা(rupa)। টানটান উত্তেজনা ভরপুর এই ধারাবাহিকে আজকের পর্ব আরও একবার হাসি ফোটাবে দর্শকদের মুখে।

আজকের পর্বে দেখা যাবে আদালতে মিশকার মুখোমুখি দাঁড়িয়ে সূর্য ও দীপা। কাটগড়ায় দাঁড়িয়ে মিশকা অকপটে দাবী করে তাকে না কি ফাঁসাচ্ছে দীপা। তার নাকি কোনও দোষই নেই, সে কিছুই করেনি। উল্টে তার সঙ্গে যে ঘটনা ঘটানো হচ্ছে সেটা অন্যায়।

আরো পড়ুন: বিশাল খবর! ভরা পৌষে গোপনে বিয়ে সারলেন কাঞ্চন-শ্রীময়ী! টলিপাড়ায় শোরগোল

 

মিষকার পক্ষের উকিল বলে, মিশকার বিপক্ষে কোনও ঠিকঠাক প্রমাণ দিতে পারেনি দীপা। তাই সে আর্জি জানাচ্ছে মিশকা সেনকে বেকুশুর খালাস করার। অন্যদিকে, দীপার উকিল ক্রমাগত চেষ্টা করে যাতে মিশকা কোনওভাবেই ছাড়া না পায়। এমতাবস্থায় মিশকা মনে মনে প্রচণ্ড ভাবে খুশি হয়ে যায়।

কিন্তু কাহিনীতে টুইস্ট আনে সূর্যের বাড়ির হেলপিং হ্যান্ড শেফালী। হঠাৎই আদালতে হাজির হয় সে। আদালতে এসে সে জানায় যে সে কিছু বলতে চায়। শেফালিকে দেখে অবাক হয় প্রত্যেকেই। সে কাটগড়ায় দাঁড়িয়ে বলে, সে নিজের কানে শুনেছিল মিশকা তার বাচ্ছাকে বলছিল সে নিজে গাড়ি চাপা দিয়েছে রুপাকে।

 

Anurager Chhowa

শেফালীর এ হেন বক্তব্যে ধরাশায়ী হয়ে যায় মিশকা।
শেফালী জানায় যে মিশকা এর আগেও বহুবার রুপাকে মে’রে ফেলার চক্রান্ত করেছিল। যদিও প্রাণে বেঁচে যায় রুপা। কিন্তু তাতেও বিচারক জানিয়ে দেয় যে রূপার সাক্ষীটাও এই কেসের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Back to top button