বিশাল খবর! ভরা পৌষে গোপনে বিয়ে সারলেন কাঞ্চন-শ্রীময়ী! টলিপাড়ায় শোরগোল

বর্তমানে অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের(Shreemoyee Chattoraj) সঙ্গে বেশ মাখোমাখো বন্ধুত্ব অভিনেতা কাঞ্চন মল্লিকের(Kanchan Mallik)। শ্রীময়ীয়ের কাছাকাছি আসার পর থেকেই কাঞ্চনের সংসারে শুরু হয় অশান্তি। তাঁর স্ত্রী পিঙ্কির(Pinky Banerjee) সঙ্গে দূরত্ব তৈরি হতে থাকে বিধায়কের। পিঙ্কি বিভিন্ন বাংলা সিনেমা(bengali cinema) ও বাংলা ধারাবাহিকে(bengali serial) অভিনয় করেন। অভিনয় তাঁর রক্তে। কারণ তিনি কিংবদন্তি সাবিত্রী চট্টোপাধ্যায়ের(sabitri chatterjee) বোনঝি।

আরো পড়ুন:সন্ধ্যাতারায় বিরাট চমক! স্মৃতি ফিরলেই হাতছাড়া হবে সন্ধ্যা, আশঙ্কায় কাঁটা বিজয়া মাঠান!

 

কাঞ্চন ও পিঙ্কির এক ফুটফুটে পুত্র সন্তান রয়েছে। তাঁদের সংসারে ও কাঞ্চনের জীবনে বিশেষ বন্ধুর ভুমিকায় আবির্ভূত হন শ্রীময়ী। তা নিয়ে এক সময় মারাত্মক পর্যায়ে অশান্তিও হয়েছিল কাঞ্চন, পিঙ্কি ও শ্রীময়ীর মধ্যে। যদিও, সে সবই এখন অতীত। গত কয়েকমাস যাবৎ, ইন্ডাস্ট্রিতে চর্চার তুঙ্গে কাঞ্চন ও শ্রীময়ীর প্রেম। তবে অভিনেত্রীর কথা অনুযায়ী, কাঞ্চন হলেন তাঁর ‘মেন্টর’। নিজেদের সম্পর্ককে প্রথমে ‘বন্ধুত্ব’-এর নাম দিয়েছিলেন শ্রীময়ী ও কাঞ্চন।

যদিও ঘনিষ্ঠমহল কিন্তু বলেছিল অন্য কথা। বিবাহিত বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের প্রেমের জল্পনা শুরু হয়েছিল প্রায় বছর দুয়েক আগে। কিন্তু বিতর্ককে গুরুত্ব না দিয়ে নিজেদের মতোন করে সম্পর্কটা এগিয়ে নিয়ে গিয়েছিলেন এই যুগল। বারংবার চর্চায় আসলেও নিজেদের সম্পর্ক নিয়ে প্রথমদিকে মুখ খোলেননি এই তাড়কা জুটি।

শোনা গিয়েছিল গত শনিবার নাকি সবার চোখের আড়ালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন ও অভিনেত্রী শ্রীময়ী। এই ব্যাপারে অভিনেত্রী শ্রীময়ীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, এখনও কাঞ্চনের আইনি বিচ্ছেদ হয়নি তাই এখনও তিনি আর পিঙ্কি আইনত স্বামী-স্ত্রী। সেই সব না মিটিয়ে বিয়ে করবেন না তাঁরা। তিনি আরও বলেন, তাঁরা যখন নিজেদের সম্পর্কের কথা লুকোননি তা হলে বিয়ের কথাও গোপন করবেন না। নির্দিষ্ট সময়ে সবাইকে জানিয়েই নাকি তাঁরা ছাদনাতলায় বসবেন।

Back to top button