Anurager Chhowa Breaking: মরেনি মিশকা! স্মৃতি হারিয়ে সন্ন্যাসিনী হয়ে ফিরছে সেনগুপ্ত পরিবারে! ফাঁস নতুন লুক

এই মুহূর্তে টিআরপি থেকে শুরু করে দর্শকদের মন সবকিছু জিতে নিয়েছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। প্রতিটা এপিসোড জমজমাট এবং টানটান উত্তেজনার হচ্ছে এটা বলতেই হবে। সেই কারণেই এত পুরনো সিরিয়াল হলেও তার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। অন্যান্য সিরিয়ালের ক্ষেত্রে ব্যাপারটা সত্যিই শিক্ষনীয় বটে।

মিশকার প্রতিশোধের পালা

মিশকা এবং সূর্য একে অপরের বেস্ট ফ্রেন্ড তবে মিশকা সূর্যকে ভালবেসে ফেলেছিল। আর সূর্যের পছন্দ ছিল দীপা। তাই তাকেই সে বিয়ে করে সেনগুপ্ত পরিবারের বড় বউ করে আনে। আর এরপর থেকেই শুরু হয় মিশকার প্রতিশোধের পালা। আর সব থেকে বড় প্রতিশোধ এবার সে নিয়েছে সূর্যর স্পা র্ম নিজের শরীরে প্রবেশ করিয়ে সূর্যের সন্তানের মা হয়ে। সেনগুপ্ত পরিবারের কেউ সেটা মানতে চায় না। উপরন্তু অনেকেই আবার সূর্যকে ভুল বোঝে। কিন্তু দীপা জানে তার ডাক্তারবাবু এমন কিছু করেনি।

মিশকার ধমক

এরপর বাড়িতে সাংবাদিকদের নিয়ে এসে হইচই কান্ড বাধায় মিশকা। আর তারা চলে গেলে সে সূর্যকে দুটো শর্ত দেয়। হয় তাকে গ্রহণ করতে হবে আর তা না হলে এর ফল ভুগতে হবে গোটা সেন গুপ্ত পরিবারকে। ঠিক তারপরেই চরম পদক্ষেপ নেয় সূর্য।

আরও পড়ুনঃ ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকে ফিরছে ‘এক্কা দোক্কা’র নায়িকা! রইল দারুণ খবর

সূর্যের হাতে বন্দুক

সূর্য হাতে বন্দুক নিয়ে মিশকার বাড়ি চলে যায় এবং সোজা তার কপালে বন্দুক তাক করে ধরে। মিশকা চমকে যায় এবং সূর্যকে বোঝাতে থাকে সে আসলে তাকে সত্যিকারের ভালবাসে তাই এমন করেছে। কিন্তু সূর্য জানতে চায় সে কাছাকাছি না হলেও কিভাবে প্রেগন্যান্ট হলো মিশকা। সে মুখ না খুললে সূর্য নিজেকেই মেরে ফেলার হুমকি দেয়। অবশেষে দুজনের মধ্যে বন্দুক নিয়ে ধস্তাধস্তি হয় আর ট্রিগারে কোনভাবে চাপ পড়ে। এরপরই দেখা যায় মিশকা মাটিতে লুটিয়ে পড়ে।

মিশকার নতুন লুক

mishka new looks

তবে এবার সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছে মিশকার নতুন লুক। তাতে তাকে যেভাবে দেখতে অভ্যস্ত মানুষ সেটা থেকে একেবারেই আলাদা এবং অস্বাভাবিক একটা লুক তার। মাথায় জট, সঙ্গে গলায় রুদ্রাক্ষের মালা। সেই সঙ্গে তার পরনে রয়েছে গেরুয়া বসন। ঠিক যেন পাহাড়ের কোনও সন্ন্যাসিনী নেমে এসেছে। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই লোকের মুখে মুখে চর্চা হচ্ছে একটাই বিষয় যে মরেনি মিশকা। বরং স্মৃতি হারিয়ে সন্ন্যাসিনী হয়ে ফিরছে সেনগুপ্ত পরিবারে।

Back to top button