‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকে ফিরছে ‘এক্কা দোক্কা’র নায়িকা! রইল দারুণ খবর

স্টার জলসায় (Star Jalsha) পরপর তিনটি ধারাবাহিক এসেছে, তারমধ্যে একটি হল লীনা গাঙ্গুলির ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। লেখিকার আগের সিরিয়াল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka), ‘গুড্ডি’ (Guddi) মতো গল্পের থেকে এটি বেশ আলাদা রকমের একটি গল্প। গল্পের প্রধান চরিত্রে রয়েছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)।

অভিনেত্রী থাকা মানেই আমরা ইউনিক কোনও গল্প পাব, তা নিশ্চিত। বয়স শুধুই একটা ‘নম্বর’, এই বয়সে এসেও তিনি একাই ধারাবাহিকের গল্প টেনে নিয়ে যাওয়ার ক্ষমতা রাখেন। অভিনেত্রীর শেষ ধারাবাহিক ছিল ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar)। ধারাবাহিকটি মাঝবয়সী একজন গৃহিণীকে নিয়ে তৈরী, তার ইচ্ছা সাঁতারু হওয়ার। তাই তিনি এই বয়সে এসে সাঁতার শিখতে শুরু করেছেন।

ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই টিআরপিতে ভালো ফল করছে। ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকে নায়িকা অপরাজিতার স্বামীর চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা চন্দন সেন। সোম-রবি প্রতিদিন রাত ৯ টা থেকে সম্প্রচার হচ্ছে এই সিরিয়াল। ধারাবাহিকে অপরাজিতার সঙ্গে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে আরেকজন অভিনেত্রীও রয়েছেন, যিনি অপরাজিতার মেয়ে হয়েছেন। তাঁকে ধারাবাহিকে নতুন দেখলেও তিনি বহু সিনেমায় কাজ করেছেন।

ধারাবাহিকে অপরাজিতা অর্থাৎ কোজাগরীর দুই ছেলে ও এক মেয়ে। বড় ছেলের চরিত্রে অভিনয় করছেন দেবোত্তম মজুমদার, ছোট ছেলের চরিত্রে অভিনয় করছেন অর্ণব ব্যানার্জি। মেয়ের চরিত্রে অভিনয় করছেন অনুষা বিশ্বনাথন। বড় ভাইয়ের নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে ঈপ্সিতা মুখার্জিকে। মেয়ের নায়ক হিসাবে দেখা যাচ্ছে ইন্দ্রাশিষ মুখার্জিকে। শোনা যাচ্ছে, কিছুদিনের মধ্যেই এন্ট্রি নেবেন ছোট ছেলের নায়িকা।

আরও পড়ুনঃ পরমব্রতর সঙ্গে দ্বন্দ্ব! সুচিত্রা সেনের নাতনি হয়েও ইন্ডাস্ট্রিতে কম পারিশ্রমিক! বেফাঁস রাইমা সেন

নায়িকার চরিত্রেও ম্যাজিক মুমেন্টস কোনও প্রধান নায়িকাকে বেছে নেবেন। এবার জানা গেল, সেই চরিত্রে আসবেন ‘এক্কা দক্কা’র নায়িকা। ছোট ছেলে অর্ণব ব্যানার্জির বিপরীতে আসবেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। তিনি ‘এক্কা দোক্কা’তে ছিলেন ভিলেন চরিত্রে। অনির্বান ও রাধিকার মাঝখানে তৃতীয় ব্যক্ত হিসাবে তিনি এসেছিলেন। এই অভিনেত্রীকে আমরা অনেক ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করতে দেখেছি। এবার গুঞ্জন শোনা গিয়েছে, অভিনেতা অর্ণব অর্থাৎ টিনটিনের বিপরীতে আসছেন রোশনি ভট্টাচার্য।

Back to top button