জেল ফেরার মিশকার এবার দ্বিতীয় টার্গেট সোনা! অর্জুনের বাড়িতে এসে খু’নে’র পরিকল্পনা কুটনির

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সম্প্রতি জি-র (Zee Bangla) স্লটে ‘মিঠিঝোরা’-এ (Mithijhora) জোড় টক্কর দিচ্ছে টিআরপিতে (trp)। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলিতে চলছে টান টান উত্তেজনা। সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে বাড়ির বড় ছেলে। যাকে এতদিন খুঁজে চলেছিল দীপা তার মুখোমুখি হয়েও সত্যি কথাটা মুখ ফুটে বলতে পারেনি দীপা।

দিন দিন দূরত্ব বেড়ে চলেছে দীপা আর সূর্যের। একদিকে, রূপাকে অপারেশনের জন্য রাজি করাতে মিথ্যে বিয়ের অভিনয় করে চলেছে অর্জুন-দীপা। অন্যদিকে, পরিস্থিতির চাপে ইরাকে বিয়ে করতে বাধ্য হয়েছে সূর্য। বলা বাহুল্য, নায়ক-নায়িকা দুজনই অন্য কারর সঙ্গে বিবাহিত। একে অপরের ভাবমূর্তি তলানিতে। তবে দুজনেই চেষ্টা করছে নতুন জীবনে মানিয়ে নেওয়ার।

এমতাবস্থায়, শহর ছেড়ে যাওয়ার সময় দীপা আর অর্জুনকে হাত ধরা অবস্থায় দেখে ফেলে সূর্য। নিজের প্রাক্তন স্ত্রী, ভালোবাসার মানুষকে এভাবে অর্জুনের সঙ্গে দেখে কষ্ট পায় সে। ইরা প্রশ্ন করলে ছোট্ট করে উত্তর দেয় এবার সে ‘অনেক দূরে’ চলে যাচ্ছে। এদিকে, বিয়ে না করেও বৈবাহিক সম্পর্কে দীপা আর অর্জুন। দীপার জীবনের সব বিপদ আপদে ওর পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছে অর্জুন। আজও অন্যথা হয়নি।

অর্জুন-দীপা এক ঘরে সহবাস করতে পারবে না। তাই দীপা ও দুই মেয়েকে বাড়িতে রেখে, হাসপাতালের পার্কে রাত কাটাচ্ছে সে। কিন্তু দীপার চোখকে ফাঁকি দেওয়া দুষ্কর। দীপা বুঝতে পারে অর্জুন রাতের খাবার না খেয়ে চলে গিয়েছে। হাসপাতালেও সে নেই। কিছুক্ষণ খোঁজাখুঁজির পর অর্জুনকে পার্কে পেয়ে দুজনে ছোটবেলার নানা কথা বলতে থাকে।

আরো পড়ুন: পাশে পাননি নিজের পরিবারকে! অসুস্থ বাসন্তী চট্টোপাধ্যায়ের পরিবার হয়ে উঠেছে ইন্ডাস্ট্রি! কেমন আছেন এখন তিনি? জানালেন অনস্ক্রীন ছেলে ভাস্বর চ্যাটার্জী

বাড়ি ফিরে দেখে হইহই, রইরই কাণ্ড। অঝোরে কাঁদছে সোনা। কি হয়েছে? পচা আন্টি এসেছে। জেল ফেরার মিশকা। তার প্রথম টার্গেট ছিল সূর্য। তবে সূর্যকে বাগে না পেয়ে এবার তার পরবর্তী টার্গেট হতে চলেছে কে? নিষ্পাপ দুই শিশু?

Back to top button