‘এই পোশাক পরে কেউ দেশের পতাকা ধরে, ছিঃ!’ হট প্যান্ট পরে বয়ফ্রেন্ডের সঙ্গে দেশভক্তি জানাতে গিয়ে নিয়ে খিল্লি হচ্ছে ‘মিশকা’র

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বেশকিছুদিন একইভাবে চলার পর এবার গল্পে এক নতুন মোড় আসতে চলেছে। উল্লেখ্য, প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। সিরিয়ালে সূর্য ও দীপার জুটি সকলের খুব প্রিয়। ধারাবাহিকের মেন্ লিড ছাড়াও বাকি সকল চরিত্রও দর্শকদের খুব পছন্দ। এমনকি সিরিয়ালের খল নায়িকা কেও দর্শকদের খুব পছন্দ। মিশকা সেন ওরফে অহনা দত্তের (Ahona Dutta) ভক্তের সংখ্যা কম নয়।

সম্প্রতি কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন আহনা দত্ত ওরফে ‘অনুরাগের ছোঁয়া’ মিশকা। রিল লাইফের ভিলেন হিসাবে বিখ্যাত এই নায়িকা। এবার রিয়েল লাইফেও ভিলেন বানিয়ে ছেড়েছে নেটদুনিয়াও। অল্প বয়সেই নিজের দক্ষতায় জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী অহনা। নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে ধারাবাহিকের সূর্য আর দীপার মতোই একইভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। অহনা এমন একজন ভিলেন, যাকে এতো ভালোবাসা দিয়েছেন দর্শক।

স্বাধীনতা দিবসে ফের ট্রোলড হলেন অহনা

সম্প্রতি তিনি তাঁর অসাধারণ অভিনয়ের জন্য পুরস্কৃতও হয়েছেন। আজ দেশের ৭৭ তম স্বাধীনতা দিবস। আর এই বিশেষ দিনে অন্যান্য তারকাদের মতো স্বাধীনতা দিবসের আমেজে সামিল হতে গিয়েই হলেন চরম ট্রোলড। ‘অনুরাগের ছোঁয়া’র রূপটান শিল্পী দীপঙ্করের সঙ্গে সম্পর্কে রয়েছেন অহনা। এই বিশেষ দিন কোটি কোটি ভারতীয়র মতো তিনিও পতাকা হাতে স্বাধীনতা দিবস উদযাপন করেন। সাথে ছিলেন তাঁর প্রেমিক, প্রেমিকের পাশে দাঁড়িয়ে পতাকা হাতে ছবি তুলে সেটাই পোস্ট করেন তিনি।

অহনার পোস্ট ঘিরে চর্চা

অহনার সেই পোস্ট সামনে আসতেই জোর চর্চা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। একটি সাদা হট প্যান্ট এবং বয়ফ্রেন্ড টিশার্ট পরে একটি ঝর্নার সামনে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন। ছবিটি পোস্ট করে তিনি লেখেন, ‘ও দেশ মেরে।’ আর সেই ছবি দেখেই ক্ষেপে যান নেটিজেন।ওয়েস্টার্ন পোশাক তাও আবার এত ছোট পোশাক পরে স্বাধীনতা দিবসের উদযাপনে সামিল হওয়ার জন্য চরম ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়।

এক ব্যক্তি লেখেন, ‘পতাকা নিয়ে ড্রেসটা একটু ভালো পরতে পারতে।’ অপর একজন লেখেন, ‘এই পোশাক পরে কেউ পতাকা ধরে, ছিঃ!’ যদিও অনেকেই আবার তাঁর পাল্টা শুভেচ্ছাও জানিয়েছেন স্বাধীনতা দিবসের। প্রসঙ্গত আজই অহনার প্রেমিকের জন্মদিন। জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে অহনা লেখেন, “শুভ জন্মদিন ডি আমার পাগলামি, আমার শিশুসুলভ ভাবগুলোর সঙ্গে মানিয়ে নিতে নিজে শিশু হয়ে যাওয়ার জন্য অনেক ভালোবাসা। যেমন আছো তেমনই থেকো কারণ এরকম আর কিছু এই মহাকাশে নেই যা আমার কাছে আছে”।

Back to top button