মোটা মাইনের চাকরি ছেড়ে অভিনয়! ‘মেয়েবেলা’র মৌয়ের শিক্ষাগত যোগ্যতা লজ্জা দেবে বড় নায়িকাদের

ভালো গল্প অভিনেতা অভিনেত্রীদের দারুন অভিনয় কোন কিছুই কাজে লাগেনি। অচিরেই স্টার জলসার (Star Jalsha) পর্দায় শেষ হয়ে গেছে সমসাময়িক সময়ে বাংলার অন্যতম বাস্তব ধর্মী ধারাবাহিক মেয়েবেলা।দর্শকদের মনে দুঃখ দিয়ে টিআরপির লড়াইয়ে পিছু হটেছে এই ধারাবাহিকটি (Serial)। দর্শকরা বারবার চ্যানেলের কাছে এই ধারাবাহিকটি বন্ধ না করার আর্জি জানিয়েছিলেন। কিন্তু কোন কিছুতেই লাভ হয়নি। বন্ধ হয়ে গেছে ধারাবাহিকটি।‌

এই মেয়েবেলা ধারাবাহিকের মধ্যে দিয়ে যেমন টেলিভিশনের পর্দায় কামব্যাক করেছিলেন বাংলা স্বর্ণযুগের অভিনেত্রী রূপা গাঙ্গুলী (Roopa Ganguly)। ঠিক তেমন‌ই এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও পর্দায় ফেরেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)

খেলাঘর পরবর্তী মেয়েবেলা ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও নায়িকা চরিত্রে ফিরেছিলেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। সৈয়দ আরেফিনের সঙ্গে তাঁর জুটি খেলাঘর ধারাবাহিকে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। মেয়েবেলা ধারাবাহিকেও মৌয়ের চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন স্বীকৃতি। অভিনেতা অর্পণ ঘোষালের সঙ্গে তার জুটি দর্শকদের বেশ মনে ধরেছিল। অর্থাৎ দুটি ধারাবাহিকই তার অভিনয় কিন্তু সফল।

প্রসঙ্গত উল্লেখ্য, জানেন কি বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় নায়িকা পড়াশোনাতে কতটা মেধাবী ছিলেন জানেন? সম্প্রতি স্বীকৃতি নিজের পড়াশোনা এবং চাকরি জীবন নিয়ে অকপট হয়েছিলেন। অভিনেত্রী জানিয়েছিলেন অভিনয় পেশায় আসার আগে তিনি ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছিলেন। এমনকী কলেজ ক্যাম্পাসিংয়েই একটা নামী কোম্পানিতে চাকরি পেয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু এই সময়‌ই একটি সৌন্দর্য প্রতিযোগিতায় দ্বিতীয় হন তিনি। আর সেই প্রতিযোগিতার ঠিক এক মাস পর তার কাছে স্টার জলসার তরফ থেকে খেলাঘর ধারাবাহিকের প্রস্তাব আসে।

আর সেই প্রস্তাব ফিরিয়ে দেননি স্বীকৃতি। আসলে তার মনে হয়েছিল তার পড়াশোনার ডিগ্রি সব সময় তার সঙ্গে থাকবে। ভবিষ্যতেও তিনি সেই পেশায় ঢুকতে পারেন। কিন্তু অভিনয় পেশার সুযোগ তিনি হাতছাড়া করতে চাননি। আর তাই চাকরি ছেড়ে অভিনয়কেই নিজের কেরিয়ার হিসেবে বেছে নেন তিনি। আর যথারীতি অভিনয় দিয়েও দর্শকদের মন মাতিয়ে দিয়েছেন তিনি। টেলিভিশনের পর বড় পর্দা বা ওটিটিতেও খুব সত্ত্বর দেখা যাবে এই অভিনেত্রীকে। কারণ সিরিয়াল থেকে আপাতত কিছুদিনের ব্রেক নিতে চান তিনি।

Back to top button